Train accident: মধ্যরাতে উত্তরবঙ্গে লাইনচ্যুত মালগাড়ি, নিউ জলপাইগুড়ি থেকে গেল রেসকিউ ট্রেন

Train accident: দুর্ঘটনার জেরে বন্ধ করে দেওয়া হয়েছে মেন লাইন। শোরগোল পড়ে গিয়েছে গোটা এলাকায়। বিভিন্ন স্টেশনে দাড় করিয়ে দেওয়া হচ্ছে দূরপাল্লার ট্রেনগুলিকে। ইতিমধ্যেই এনজেপি থেকে রাঙাপানির উদ্দেশ্যে রওনা দিয়েছে উদ্ধারকারী একটি ট্রেন।

Train accident: মধ্যরাতে উত্তরবঙ্গে লাইনচ্যুত মালগাড়ি, নিউ জলপাইগুড়ি থেকে গেল রেসকিউ ট্রেন
প্রতীকী ছবি Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2023 | 11:51 PM

জলপাইগুড়ি: ফের বড়সড় ট্রেন দুর্ঘটনা উত্তরবঙ্গে (North Bengal)। শিলিগুড়ির (Siliguri) কাছে রাঙাপানিতে লাইনচ্যুত মালগাড়ি। সূত্রের খবর, শিলিগুড়ি থেকে যাত্রা শুরু করেছিল ট্রেনটি। পথেই লাইনচ্যুত হয়ে যায়। ট্রেনটির মোট সাতটি বগি লাইনচ্যুত হয়েছে বলে জানতে পারা যাচ্ছে। দুর্ঘটনার জেরে বন্ধ করে দেওয়া হয়েছে মেন লাইন। শোরগোল পড়ে গিয়েছে গোটা এলাকায়। বিভিন্ন স্টেশনে দাড় করিয়ে দেওয়া হচ্ছে দূরপাল্লার ট্রেনগুলিকে। ইতিমধ্যেই এনজেপি থেকে রাঙাপানির উদ্দেশ্যে রওনা দিয়েছে উদ্ধারকারী একটি ট্রেন। যাচ্ছেন রেলের কর্তারাও। 

প্রসঙ্গত, সপ্তাহখানেক আগেই এরকমই একটি দুর্ঘটনা দেখতে পাওয়া গিয়েছিল মালদহে। হরিশচন্দ্রপুরে লাইনচ্যুত হয়ে উল্টে গিয়েছিল একটি মালগাড়ির বেশ কিছু বগি। সূত্রের খবর, পাকুড় স্টেশন থেকে কাটিহারের উদ্দেশ্যে যাচ্ছিল ট্রেনটি। ওই ঘটনাতেও বেশ চাঞ্চল্য ছড়িয়েছিল। এবার যেন একই ঘটনার প্রতিচ্ছবি দেখতে পাওয়া গেল রাঙাপানিতে।