Jalpaiguri Drug Smuggling: লরিটা আদ্যোপান্ত প্লাস্টিক মোড়া ছিল, তাতেই সন্দেহ হয়… গাড়ি দাঁড় করাতেই পর্দাফাঁস

jalpaiguri-drug-smuggling: এরপর নির্দিষ্ট নম্বরের লরিটি আসতেই তাকে দাঁড় করিয়ে চেকিং শুরু করে। তাতেই আসল পর্দাফাঁস। লরি থেকে উদ্ধার হয় ১২০ কিলো গাঁজা।

Jalpaiguri Drug Smuggling: লরিটা আদ্যোপান্ত প্লাস্টিক মোড়া ছিল, তাতেই সন্দেহ হয়... গাড়ি দাঁড় করাতেই পর্দাফাঁস
মাদক পাচারে গ্রেফতার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 11:49 AM

জলপাইগুড়ি: মাদক পাচারকারীদের বিরুদ্ধে লাগাতার অভিযানে ফের বড়সড় সাফল্য পেল জলপাইগুড়ি জেলা পুলিশের স্পেশ্যাল অপারেশন গ্রুপ। বিহারে পাচারের আগে উদ্ধার হল প্রায় ১২০ কেজি গাঁজা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকালে স্পেশাল অপারেশন গ্রুপের কাছে খবর আসে ৩১ নং জাতীয় সড়ক ধরে বিপুল পরিমাণ গাঁজা পাচার করা হচ্ছে। খবর পেয়ে তিস্তা ব্রিজ সংলগ্ন বিবেকানন্দ পল্লি এলাকায় নাকা চেকিং শুরু করে তারা।

এরপর নির্দিষ্ট নম্বরের লরিটি আসতেই তাকে দাঁড় করিয়ে চেকিং শুরু করে। তাতেই আসল পর্দাফাঁস। লরি থেকে উদ্ধার হয় ১২০ কিলোগ্রাম গাঁজা। পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানিয়েছেন, গোপন সূত্রে খবর পেয়ে স্পেশ্যাল অপারেশন গ্রুপ ও কোতোয়ালি পুলিশ অভিযানে নামে। তিস্তা ব্রিজের কাছে একটি লরিকে আটক করলে প্রায় ১২০ কিলোগ্রাম গাঁজা উদ্ধার হয়েছে। ঘটনায় লরিচালক যোগেন্দ্র কুমারকে গ্রেফতার করা হয়েছে। ধৃত উত্তরপ্রদেশের বাসিন্দা। ধৃতের বিরুদ্ধে মাদক সংক্রান্ত মামলা রুজু করা হয়েছে। শুক্রবার তাকে আদালতে তোলা হবে। জলপাইগুড়িতে সপ্তাহ খানেক আগেই এক মহিলা-সহ তিন মাদকপাচারকারীকে গ্রেফতার করে পুলিশ।  ধৃত তিনজনই ত্রিপুরার বাসিন্দা।

গোপন সূত্রে খবর পেয়ে ৩১ নং জাতীয় সড়কের বিবেকানন্দপল্লি এলাকা থেকে গাঁজা সহ তিন জনকে গ্রেফতার করে স্পেশাল অপারেশন গ্রুপ। একটি বোলেরো গাড়িতে মাদক পাচার করা হচ্ছিল। বাংলাদেশে পাচার হওয়ার আগেই এসটিএফ এবং রাজারহাট থানার যৌথ হানায় একটি লরি ও একটি ৪০৭ গাড়ি ভর্তি ফেনসিডিল সিরাপ ও মাদক ট্যাবলেট উদ্ধার করা হয়।