Jalpaiguri: আগে থেকে খবর পেয়েই ওঁত পেতে ছিল, বালি পাচার রুখল পুলিশ

Jalpaiguri: কাগজপত্র সঠিক দেখাতে না পারলে ডাম্পার গুলি বাজেয়াপ্তর পাশাপাশি বালি পাচারের অভিযোগে চালকদের গ্রেফতার করতে পারে বলে পুলিশ সূত্রের খবর। পাচারের ক্ষেত্রে নয়া কৌশল অবলম্বন করতে দেখা যায় পাচারকারীদের।

Jalpaiguri: আগে থেকে খবর পেয়েই ওঁত পেতে ছিল, বালি পাচার রুখল পুলিশ
বালি পাচার রুখল পুলিশImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2024 | 2:07 PM

 জলপাইগুড়ি:  বালি পাচার রুখল রাজগঞ্জ থানার পুলিশ। অভিযানে বাজেয়াপ্ত সাতটি ডাম্পার। গ্রেফতার ডাম্পার চালকরা।পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওদলাবাড়ি থেকে বেআইনিভাবে বালি তুলে রাতের অন্ধকারে ওই বালি গুলি ডাম্পার বোঝাই করে নিয়ে ৩১ নম্বর জাতীয় সড়ক হয়ে রাজগঞ্জের বর্ডার সংলগ্ন এলাকায় ফেলার চেষ্টা করছিল পাচারকারীরা। গোপন সূত্রের খবর পেয়ে যায় রাজগঞ্জ থানার পুলিশ। একে একে সাতটি ডাম্পার বাজেয়াপ্ত করে। পাশাপাশি আটক করা হয় চালকদের।

কাগজপত্র সঠিক দেখাতে না পারলে ডাম্পার গুলি বাজেয়াপ্তর পাশাপাশি বালি পাচারের অভিযোগে চালকদের গ্রেফতার করতে পারে বলে পুলিশ সূত্রের খবর। পাচারের ক্ষেত্রে নয়া কৌশল অবলম্বন করতে দেখা যায় পাচারকারীদের। কার্যত পুলিশের থেকে বাচঁতে ডাম্পারদের নম্বর প্লেট কাদা মাটি দিয়ে ঢেকে রাখছে পাচারকারীরা। যদিও শেষমেশ রক্ষা হল না, পুলিশের হাতে ধরা পড়ে। রবিবার ওই ডাম্পার মালিকদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করেছে পুলিশ।রবিবার অর্থাৎ আজ ধৃতদের আদালতে তোলা হবে।