Meenakshi Mukherjee: ‘নিখোঁজ’ উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী, রাস্তায় রাস্তায় ঘুরে খোঁজ করলেন মীনাক্ষীরা

Meenakshi Mukherjee: ‘নিখোঁজ’ উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী। এদিন এই মর্মে উত্তরকন্যায় পোষ্টার সাঁটিয়ে দিলেন মীনাক্ষী মুখোপাধ্যায় সহ DYFI কর্মীরা।

Meenakshi Mukherjee: ‘নিখোঁজ’ উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী, রাস্তায় রাস্তায় ঘুরে খোঁজ করলেন মীনাক্ষীরা
রাস্তায় মীনাক্ষী
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2023 | 10:15 PM

উত্তরকন্যা: নিখোঁজ উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী (North Bengal Development Minister)। উত্তরকন্যায় পোস্টার সাঁটিয়ে দিল বামেরা। নেতৃত্বে বাম যুব নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় (CPIM leader Meenakshi Mukherjee)। দলীয় কর্মীদের সঙ্গে রাস্তায় রাস্তায় ঘুরে খোঁজ চালালেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহর। “ছুটির দিনে উত্তরকন্যায় কেনও সিপিএম নেত্রী? আমার সঙ্গে সেলফি তোলার জন্য এসেছিল কি?” পাল্টা কটাক্ষ উদয়নের। বামেদের এদিন কর্মসূচি ঘিরে জোর শোরগোল জেলার রাজনৈতিক মহলে। 

নিখোঁজ উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী। এদিন এই মর্মে উত্তরকন্যায় পোষ্টার সাঁটিয়ে দিলেন মীনাক্ষী মুখোপাধ্যায় সহ DYFI কর্মীরা। আগামী ১৩ ই এপ্রিল DYFI-এর উত্তরকন্যা অভিযান রয়েছে। তার প্রচারে এদিন বিকেল ফুলবাড়ি এলাকায় যাওয়ার পথে মিছিল করে মীনাক্ষী মুখার্জীর নেতৃত্বে পোস্টার সাঁটিয়ে দেন দলীয় কর্মীরা। পরে তাদের ওই এলাকা থেকে সরিয়ে দেয় পুলিশ। মীনাক্ষীর প্রশ্ন, “জনগণের টাকায় তৈরি হয়েছে উত্তরকন্যা। উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী মাস মাইনেও নেন বলে জানি। তিনি কি এখন আর বেতন নিচ্ছেন না। যদি নিয়ে থাকেন তাহলে কেন তিনি তাঁর অফিসে বসেন না? তা জানতে চাই আমরা। মন্ত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। রাজ্যের উন্নয়নকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাই আমরা আজ খুঁজতে এসেছি। ” 

ঘটনায় উদয়ন গুহ টেলিফোনে জানান, আজ গুড ফ্রাইডের ছুটি। ছুটির দিনে মীনাক্ষী মুখার্জ কি করতে উত্তরকন্যায় গিয়েছিল? আমার সঙ্গে সেলফি তুলেতে গিয়েছিল কি? যদি সেলফি তোলার এতই শখ তাহলে দিনহাটায় যখন এসেছিল তখন তুলতে পারতো। নইলে বলতে পারতো আমি ওর ওখানে চলে যেতাম। আমি গত ৫ ও ৬ এপ্রিলেও উত্তরকন্যায় ছিলাম। আজও আমি আমার দফতরের দুটি প্রকল্পের উদ্বোধনও করেছি।