jalpaiguri Crime: যেন সিনেমা, বৃদ্ধার সঙ্গে লুকোচুরি খেলে মাত্র ৬ মিনিটেই সব ‘হাফিস’ করল চোর

Jalpaiguri: দুষ্কৃতীও পায়ের শব্দে টের পেয়ে যায় তিনতলায় কেউ আসছে। সেই কারণে ঘরের মধ্যেই লুকিয়ে পড়ে সে।

jalpaiguri Crime: যেন সিনেমা, বৃদ্ধার সঙ্গে লুকোচুরি খেলে মাত্র ৬ মিনিটেই সব 'হাফিস' করল চোর
ছয় মিনিটে গহনা চুরি করে পালাল চোর (গ্রাফিক্স)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2022 | 10:34 AM

ময়নাগুড়ি: ভর দুপুরে নজিরবিহীন ঘটনার সাক্ষী থাকল ময়নাগুড়ি। শাশুড়ির সঙ্গে লুকোচুরি খেলে বাড়ির বউয়ের গহনা নিয়ে চম্পট দিল চোর। গোটা ঘটনায় অবাক এলাকার বাসিন্দারা। এদিকে, চোর পাকড়াও করতে তদন্তে নামলেন খোদ আইসি। সিসিটিভি ফুটেজ দেখে শুরু হল তদন্তও।

ময়নাগুড়ির সুভাষ নগর এলাকার ঘটনা। সেখান বাসিন্দা সুপ্রিয় মুৎসুদ্দি। শনিবার দুপুর নাগাদ তাঁর বাড়িতে কালো মাস্ক পরে ঢোকে এক দুষ্কৃতী। এরপর সোজা উঠে যায় তিন তলার ঘরে। দোতলার ঘরে সেই সময় কাজ করছিলেন পরিচারিকা। আর তাঁর কাজের তদারকি করছিলেন বাড়ির গৃহকর্তী স্মৃতিকণা মুৎসুদ্দি। তবে এই সবের মধ্যেও বাড়িতে কেউ ঢুকেছে এমনটা মনে করেন স্মৃতিকণার শাশুড়ি। এক প্রকার সন্দেহের কারণেই তিনি সোজা তিন তলায় উঠে যান।

এদিকে, দুষ্কৃতীও পায়ের শব্দে টের পেয়ে যায় তিনতলায় কেউ আসছে। সেই কারণে ঘরের মধ্যেই লুকিয়ে পড়ে সে। এরপর বৃদ্ধা উপরে এসে খোঁজাখুঁজি করলে তাঁকে ধাক্কা মেরে ফেলে দিয়ে চম্পট দেয় সে। গোটা ঘটনাটি ধরা পড়ে সিসিটিভি ক্যামেরায়।

গোটা ঘটনায় সুপ্রিয় মুৎসুদ্দি বলেন, “ঘটনার সময় আমি বাইরে ছিলাম। বাড়িতে ছিল আমার মা, স্ত্রী ও পরিচারিকা। কোনও ভাবে লুকিয়ে তিন তলার ঘরে চলে যায় দুষ্কৃতী। এরপর ঘরের আলমারি খুলে নগদ টাকা ও সোনার গহনা নিয়ে পালিয়ে যায় সে। খবর পেয়ে আমি বাড়িতে আসি। বিষয়টি থানায় জানালে পুলিশও আসে।” এদিন তাঁর বাড়ি থেকে নগদ পঁচিশ হাজার টাকা ও কয়েক লাখ টাকার গহনা খোয়া গিয়েছে বলে জানান সুপ্রিয় বাবু।

অন্যদিকে, স্মৃতিকণা মুৎসুদ্দি জানিয়েছেন, সেই সময় তিনি আর পরিচারিকা দু’জনেই দোতালায় ছিলেন। এরমধ্যে সুযোগ বুঝে এক চোর তাদের বাড়ির তিন তলায় ঢোকে। তাঁর শ্বাশুড়ি টের পেয়ে তিন তলায় গেলে তাঁকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। মাত্র ৬ মিনিটের মধ্যে নগদ টাকা ও সোনার গহনা নিয়ে চম্পট দেয়। তিনি আরও বলেন, তাঁর ধারনা কোনও পরিচিত লোক এসেছিল। কোথায় কী থাকে সব জানত। তাই মাত্র ৬ মিনিটের মধ্যে সোনা, নগদ টাকা নিয়ে পালিয়ে গেল।

ঘটনায় ময়নাগুড়ি থানার আইসি তমাল দাস বলেন, “খবর শুনে আমি ওই বাড়িতে যাই। বাড়ির সিসিটিভি ক্যামেরার ফুটেজ সহ অন্যান্য বিষয় খতিয়ে দেখে আমরা তদন্ত শুরু করেছি। আশা করছি খুব তাড়াতাড়ি চুরির কিনারা করতে পারবো।”

আরও পড়ুন: Fake Death Certificate: সম্পত্তি হাতাতে ‘জীবিত’ বৃদ্ধাকে মেরেই ফেললেন প্রতিবেশী!