Jalpaiguri: দোকানে ঢুকে চোর খেল বাউলি, ওরিও! গলা শুকিয়ে যেতে ফ্রিজ থেকে বের করল কোল্ড ড্রিংক

Theft Case: জলপাইগুড়ি মাসকলাই বাড়ি এলাকায় স্টেশনারি দোকানে চুরির ঘটনা ঘটেছে। পড়ে রয়েছে বিস্কুটের খোলা প্যাকেট।

Jalpaiguri: দোকানে ঢুকে চোর খেল বাউলি, ওরিও! গলা শুকিয়ে যেতে ফ্রিজ থেকে বের করল কোল্ড ড্রিংক
চুরি করবার ফাঁকে টিফিন সারলো চোর

জলপাইগুড়ি : চুরি করে ফাঁকে চোরের খিদে পাওয়ার ঘটনা নতুন নয়। বাড়িতে ঢুকে চুরি করে চোর ঘুমিয়ে পড়েছে, এমন ঘটনাও ঘটেছে। এবার স্টেশনারি দোকানে ঢুকে চুরি করার ফাঁকে খাবার খেয়ে ফেলল চোর। জলপাইগুড়ির ঘটনা।

জলপাইগুড়ি মাসকলাই বাড়ি এলাকায় স্টেশনারি দোকান রয়েছে প্রসেনজিৎ শর্মার। প্রতিদিনের মতো মঙ্গলবার নিয়ম করে সকাল বেলায় দোকান খোলেন তিনি। আর তারপরই দেখেন চুরি হয়ে গিয়েছে জিনিসপত্র।

স্টেশনারি দোকানে চুরি করার ফাঁকে দোকানে থাকা বাউলি, ওরিও বিস্কুট খেয়েছে চোর। এরপর গলা শুকিয়ে যায় চোরের। সে ফ্রিজ খুলে মিনারেল ওয়াটার ও কোল্ড ড্রিংক খেয়ে বোচকা বেঁধে চম্পট দেয়। ঘটনায় চাঞ্চল্য জলপাইগুড়ি মাসকলাই বাড়ি এলাকায়।

সকালে দোকানের মালিক দেখেন তাঁর দোকান প্রায় ফাঁকা। দোকানে থাকা বাকি জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। আর দোকানের ভেতর পড়ে রয়েছে বাউলি, ওরিও বিস্কুটের ছেঁড়া প্যাকেট। সেটা দেখেই বোঝা যায়, শুধু বোচকায় বাঁধা নয়, কী কী খেয়েছে চোর।

তার ধারনা নগদ টাকা সহ প্রায় ২০ হাজার টাকার জিনিসপত্র খোয়া গিছে। এরপর তিনি খবর দেন পুলিশকে। পাশাপাশি চুরির খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ গিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন : ‘তৃণমূল এখন বৃদ্ধাবাস, রিজেক্টেড নেতাদের পুনর্বাসনের জায়গা’, কটাক্ষ দিলীপের’

Click on your DTH Provider to Add TV9 Bangla