Migrant Worker: কাজের খোঁজে সপ্তাহ দুয়েক আগে পাড়ি মুম্বইয়ে, ঘরে ফিরল পরিযায়ী শ্রমিকের গলা কাটা দেহ

Migrant Worker: এদিন সকালেই তাঁর দেহ এসে পৌঁছেয় গ্রামের বাড়িতে। ছেলেকে দেখে কান্নায় ভেঙে পড়েন বাড়ির সদস্যরা।

Migrant Worker: কাজের খোঁজে সপ্তাহ দুয়েক আগে পাড়ি মুম্বইয়ে, ঘরে ফিরল পরিযায়ী শ্রমিকের গলা কাটা দেহ
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Sep 22, 2022 | 7:26 PM

মালদা: কাজের খোঁজেই মুম্বইয়ে পারি দিয়েছিল মালদার (Malda) বাসিন্দা ইত্তেহাদ শেখ (২০)। কাজের সূত্রে দীর্ঘদিন থেকেই তিনি থাকছিলেন মুম্বইতে (Mumbai)। কিন্তু, সেই মুম্বই থেকেই ঘরে ফিরল ইত্তেহাদের মাথা কাটা দেহ। এ ঘটনাতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মোথাবাড়ি থানার উত্তর লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের কাহালা গ্রামে। মুম্বইতে নৃশংসভাবে খুন হয়ে গিয়েছেন ইত্তেহাদ। খুনের অভিযোগ উঠেছে গ্রামেরই এক যুবকের বিরুদ্ধে। তাঁকে ইতিমধ্যেই আটকও করেছে পুলিশ। সূত্রের খবর, মুম্বইয়ের আম্মেদকরনগরের পারিপাড়ার কাছে থাকতেন ইত্তেহাদ। সেখানেই এক বাগানের মধ্যে ১৯ সেপ্টেম্বর সকালে তাঁর গলাকাটা দেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় বিগত কয়েকদিন ধরেই তীব্র শোকের ছায়া নেমেছে ইত্তেহাদের গ্রামে। তবে খুনের কারণ জানতে জোরদার তল্লাশি চালাচ্ছিল মুম্বই পুলিশ। অবশেষে বাড়ি পাঠানোর ব্যবস্থা করা হয় ইত্তেহাদের দেহ। এদিন সকালেই তাঁর দেহ এসে পৌঁছেয় গ্রামের বাড়িতে। ছেলেকে দেখে কান্নায় ভেঙে পড়েন বাড়ির সদস্যরা। খুনিরও কঠোর শাস্তির দাবি করেছেন তাঁরা। অভিযুক্তের ফাঁসির দাবি করেছেন মৃতের স্ত্রী। 

এই খবরটিও পড়ুন

ঘটনা প্রসঙ্গে মৃতের স্ত্রী বলেন, “যাঁর বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছে তাঁর সঙ্গে ইত্তেহাদের ভালই সম্পর্ক ছিল। কিন্তু তারপরেও এরকম কেন করল বুঝতে পারছি না। ওর এক সঙ্গেই সপ্তাহ দুয়েক আগে বাইরে গিয়েছিল। ও মুম্বইয়ে রাজমিস্ত্রির কাজ করত। আমাকে শেষ ১৭ তারিখে ফোন করেছিল। স্বাভাবিক কথা বলেছিল। কিন্তু কী করে এরকম হল বুঝতে পারছি না। আমরা দোষীর উপযুক্ত শাস্তি চাই। আমরা ওর ফাঁসি চাই।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla