Maldah: বাবাকে দিয়ে ছোট জাকে বিবস্ত্র করে ‘যৌন হেনস্থা’ করিয়েছেন বড় জা! বিস্ফোরক অভিযোগে শোরগোল গ্রামে

Maldah: নির্যাতিতা তাঁর বয়ানে জানিয়েছেন, গত পাঁচ তারিখ আবর্জনা ফেলা নিয়ে তাঁর সঙ্গে তাঁর জায়ের ঝামেলা হয়েছিল। তারপরেই তাঁর জা তাঁকে হুমকি দেন। ৬ তারিখ রাত আটটা নাগাদ বাড়িতে একা ছিলেন নির্যাতিতা।

Maldah:  বাবাকে দিয়ে ছোট জাকে বিবস্ত্র করে 'যৌন হেনস্থা' করিয়েছেন বড় জা! বিস্ফোরক অভিযোগে শোরগোল গ্রামে
মালদহে যৌন হেনস্থার অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 2:43 PM

মালদহ: এক মহিলাকে প্রায় বিবস্ত্র করে যৌন নিগ্রহের অভিযোগ। থানায় অভিযোগ করলে সেই মহিলার বাড়িতে হামলা, ভাঙচুরও করা হয় বলে অভিযোগ। অভিযোগ প্রত্যাহার না করলে আরজি করের ঘটনার মতো ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া । আতঙ্কে প্রায় ঘরবন্দি ওই যুবতী। তবে ফের থানায় অভিযোগ করেন ওই মহিলা। অভিযোগ, তাঁরই এক প্রতিবেশী আত্মীয়-সহ তিন জনের বিরুদ্ধে। ব্যাপক চাঞ্চল্য ছড়ায় মালদার চাঁচলে।

নির্যাতিতা তাঁর বয়ানে জানিয়েছেন, গত পাঁচ তারিখ আবর্জনা ফেলা নিয়ে তাঁর সঙ্গে তাঁর জায়ের ঝামেলা হয়েছিল। তারপরেই তাঁর জা তাঁকে হুমকি দেন। ৬ তারিখ রাত আটটা নাগাদ বাড়িতে একা ছিলেন নির্যাতিতা। সেই সময় তাঁর জায়ের বাবা এবং ভাই বাড়িতে ঢোকেন। অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করেন বলে অভিযোগ। নির্যাতিতা মহিলা প্রতিবাদ করলে তাঁকে ঘরে নিয়ে গিয়ে বিবস্ত্র করে শ্রীলতাহানি এবং যৌন হেনস্থা করা হয় বলে অভিযোগ।

নির্যাতিতা এই নিয়ে তিনজনের বিরুদ্ধে চাঁচল থানায় অভিযোগ দায়ের করেন। কিন্তু তারপরেই গতরাতে তাঁর বাড়িতে তিন দুষ্কৃতী চড়াও হয়। যাঁদের মুখে ছিল মাস্ক। রবিবার এই নিয়ে ফের আরেকটি অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি। থানায় অভিযোগ দায়ের হতেই বাড়ি ছেড়ে পালিয়েছেন অভিযুক্তরা।

এই খবরটিও পড়ুন

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)