Robbery in Malda: মালদায় হানা মহারাষ্ট্রের ডাকাত দলের, তারপর যা হল…

Robbery in Malda: মালদায় হানা মহারাষ্ট্রের ডাকাত দলের, তারপর যা হল...
মালদার ডাকাতি

Malda: লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে বামনগোলা এবং পাকুয়াহাট ফাঁড়ির পুলিশ। তদন্তের নেমে প্রথমেই এলাকার এক স্থানীয় বাসিন্দাকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাকে জেরা করতেই খুলতে শুরু করে রহস্যের জট।

TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jun 20, 2022 | 5:05 PM

মালদা : ডাকাতি করতে মহারাষ্ট্র থেকে মালদায় (Robbery in Malda)! মালদার এক স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে হানা দিতে মহারাষ্ট্র থেকে মালদায় এসেছিল ডাকাতে দল। ঘটনাটি ঘটেছিল গত ১১ মে। মালদার বামনগোলা থানা এলাকার কান্তি পাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে হানা দেয় ডাকাত দল। প্রচুর পরিমাণে নগদ টাকা এবং সোনা – রুপোর অলঙ্কার নিয়ে চম্পট দেয়। এমন ডাকাতির ঘটনায় মাথায় হাত পড়ে যায় ওই স্বর্ণ ব্যবসায়ী। ঘটনার পরের দিন ১২ মে থানায় অভিযোগ দায়ের করেছিলেন ওই স্বর্ণ ব্যবসায়ী। লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে বামনগোলা এবং পাকুয়াহাট ফাঁড়ির পুলিশ। তদন্তের নেমে প্রথমেই এলাকার এক স্থানীয় বাসিন্দাকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাকে জেরা করতেই খুলতে শুরু করে রহস্যের জট।

ধৃত ওই ব্যক্তিকে জেরা করে পুলিশ জানতে পারে ওই ডাকাত দলে আরও পাঁচ জন রয়েছে। এরপর সেই পাঁচ জনকেও গ্রেফতার করে পুলিশ। ধৃতরা পাঁচ জনই মহারাষ্ট্রের বাসিন্দা। তাদের মধ্যে একজনের নামে মুম্বইয়ে কয়েকটি মামলাও রয়েছে। ধৃতদের থেকে উদ্ধার হয়েছে নগদ ৭০ হাজার টাকা, পাঁচ ভরি সোনা এবং ছয় কেজির বেশি রুপো। তদন্তের অগ্রগতির সঙ্গে সঙ্গে পুলিশ আরও দুই জনের নাম জানতে পেরেছে, যারা ওই ডাকাতির ঘটনার সঙ্গে যুক্ত। পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব জানিয়েছেন, বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

এই খবরটিও পড়ুন

পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার পর তদন্ত শুরু করে আশপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেই রহস্যের জট খুলতে শুরু করা হয়। এখনও পর্যন্ত ছয় জনকে গ্রেফতার করা হয়েছে, তাদের মধ্যে পাঁচ জন মহারাষ্ট্রের বাসিন্দা। তবে তারা এই এলাকায় অনেকদিন ধরেই রয়েছে। ধৃতদের মধ্যে দুই জনকে অসম থেকে গ্রেফতার করা হয়েছে, দুই জনকে পুরুলিয়া থেকে গ্রেফতার করা হয়েছে, একজন স্থানীয়। ধৃতদের থেকে একটি বাইকও পাওয়া গিয়েছে। ওই বাইকটিও চুরির বাইক বলে জানিয়েছে পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA