Md Selim: আরও এক ‘ভুয়ো’ এজেন্ট ধরলেন মহম্মদ সেলিম, ধরা পড়তেই মুখে এক নেতার নাম

Md Selim: এদিন সকাল থেকেই ময়দানে সেলিম। বিভিন্ন বুথে ঘুরছেন তিনি। সকালেই গোপীনাথপুরে বুথে ঢুকে এক যুবককে টেনে বের করে আনেন। তাঁর দাবি, ভুয়ো ফর্ম পূরণ করিয়ে তাঁদের এজেন্ট হিসাবে বসিয়ে দেওয়া হয়েছে। এদিকে সিপিএমের যিনি এজেন্ট ছিলেন, তাঁকেই বের করে দেওয়া হয়। মারধর করে বের করে দেওয়ার অভিযোগ করেন তিনি। 

Md Selim: আরও এক 'ভুয়ো' এজেন্ট ধরলেন মহম্মদ সেলিম, ধরা পড়তেই মুখে এক নেতার নাম
কেশবপুরে এই ব্যক্তিকেই ধরা হয়।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2024 | 11:44 AM

মুর্শিদাবাদ: গোপীনাথপুরের পর এবার কেশবপুর। কেশবপুর অবৈতনিক বিদ্যালয়ের বুথ থেকে আরও এক ভুয়ো এজেন্ট ধরলেন মহম্মদ সেলিম। ধরা পড়তেই ওই ব্যক্তি বলেন, আয়নুল হক নামে এক ব্যক্তি তাঁকে ফর্ম পূরণ করতে বলেন। বলা হয়, নির্দলের এজেন্ট হয়ে বসতে। ওই ব্যক্তি আরও বলেন, তিনি কোনও দল করেন না। ব্যবসা করেন। ওনাকে থাকতে বলায় বসেছিলেন তিনি। ধরা পড়ে ওই ব্যক্তি বলেন, “আমি ভুল করেছি।” তাঁর আরও দাবি, আয়নুল তৃণমূলের লোক।

এদিকে এদিন একাধিক জায়গায় মহম্মদ সেলিমকে ঘিরে ধরে বিক্ষোভও দেখান স্থানীয় বাসিন্দারা। গো ব্যাক স্লোগান ওঠে। যদিও এই ঘটনাকে সেলিম তৃণমূলের উস্কানি বলে মন্তব্য করেন। বলেন, ওদের পরিকল্পনা ছিল ভুয়ো এজেন্ট ঢুকিয়ে রিগিং করাবে। তবে সেই পরিকল্পনা বাস্তবায়িত না হওয়ায় এসব করানো হচ্ছে।

এই খবরটিও পড়ুন

এদিন সকাল থেকেই ময়দানে সেলিম। বিভিন্ন বুথে ঘুরছেন তিনি। সকালেই গোপীনাথপুরে বুথে ঢুকে এক যুবককে টেনে বের করে আনেন। তাঁর দাবি, ভুয়ো ফর্ম পূরণ করিয়ে তাঁদের এজেন্ট হিসাবে বসিয়ে দেওয়া হয়েছে। এদিকে সিপিএমের যিনি এজেন্ট ছিলেন, তাঁকেই বের করে দেওয়া হয়। মারধর করে বের করে দেওয়ার অভিযোগ করেন তিনি।