Lok Sabha Polls: দাদা ISF প্রার্থী! শুনেই তেলেবেগুনে জ্বলে উঠলেন তৃণমূল বিধায়ক

Lok Sabha Polls: জল্পনার মধ্যেই প্রার্থী যে হচ্ছেন তা এদিন স্বীকার করে নিয়েছেন শাজাহান। টিভি-৯ বাংলাকে বলেন, “আমি প্রার্থী হচ্ছি। আমাকে আমার এলাকাবাসী চায়। ওরা সংসদে পাঠাতে চায়। ওদের হয়ে ভোটে লড়ব।”

Lok Sabha Polls: দাদা ISF প্রার্থী! শুনেই তেলেবেগুনে জ্বলে উঠলেন তৃণমূল বিধায়ক
শাজাহান বিশ্বাস Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 11, 2024 | 10:57 PM

জঙ্গিপুুর: মুর্শিদাবাদের জঙ্গিপুুর আসনে বড় চমক দিতে চলেছে আইএসএফ। শোনা যাচ্ছে জঙ্গিপুরে আইএসএফের সম্ভাব্য প্রার্থী শাজাহান বিশ্বাস। যা নিয়েই এখন জোর চর্চা রাজনৈতিক মহলে। এই শাজাহান বিশ্বাস সুতির তৃণমূল বিধায়ক ইমানি বিশ্বাসের দাদা। শাজাহানের স্ত্রী রুবিয়া সুলতানা আবার মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি। তবে কী একেবারে তৃণমূলের ভরা ঘরে থাবা বসিয়েছে নওশাদ শিবির? তা নিয়েই এখন তুমুল চর্চা। যদিও শাজাহান আবার বলছেন তার প্রতিপক্ষ কেউ নেই। জনতার ডাকে সাড়া দিয়ে তিনি ভোটের ময়দানে নামছেন। 

জল্পনার মধ্যেই প্রার্থী যে হচ্ছেন তা এদিন স্বীকার করে নিয়েছেন শাজাহান। টিভি-৯ বাংলাকে বলেন, “আমি প্রার্থী হচ্ছি। আমাকে আমার এলাকাবাসী চায়। ওরা সংসদে পাঠাতে চায়। ওদের হয়ে ভোটে লড়ব। কাজ করব। আমার প্রতিপক্ষ কেউ নেই। আমার ভোটার হচ্ছে পাবলিক। পাবলিকের জন্য আমি নামছি। পাবলিকের ডাকে সাড়া দিয়ে আমি ভোটে লড়ছি।” বাড়িতে অনেক লোকই তৃণমূলে। পদাধিকারিও বটে। সে ক্ষেত্রে লড়াইটা কীভাবে দেখছেন শাহাজান? উত্তরে বলেন, “সবাই আমার আত্মীয়। বাইরন বিশ্বাস, জাকির সবাই রিলেটিভ। আমি কারও প্রতিপক্ষ নই। আমি জিতব আশা করি।”

আমরা যোগাযোগ করেছিলাম সুতির তৃণমূল বিধায়ক ইমানি বিশ্বাসের সঙ্গে। তবে শাজাহানের প্রসঙ্গল উঠতেই রীতিমতো রেগে গেলেন তিনি। খানিক চাঁচাছোলা ভাষাতেই বললেন, “ওনাকে জিজ্ঞেস করুন ওনার সম্পর্কে। আমি তৃণমূলের বিধায়ক আমি কী বলব ওনার সম্পর্কে। ওনার সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই।”