Murshidabad: পরিবারের সন্দেহ ভূতে ধরেছে! ওঝার নির্দেশে মুখে জুতো দিয়ে ৪ কিলোমিটার ঘোরানো হল মহিলাকে

Murshidabad: খবর পৌঁছে যায় সংবাদমাধ্যমের কাছেও। সংবাদমাধ্যমের প্রতিনিধিরা ছবি তুলতে গেলে তাঁদের উপরে চড়াও হয় পরিবারের লোকজন। মারধর করার চেষ্টা হয় বলেও অভিযোগ। ব্যাপক উত্তেজনাও তৈরি হয়।

Murshidabad: পরিবারের সন্দেহ ভূতে ধরেছে! ওঝার নির্দেশে মুখে জুতো দিয়ে ৪ কিলোমিটার ঘোরানো হল মহিলাকে
ব্যাপক শোরগোল এলাকায় Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2024 | 10:29 PM

বহরমপুর: একবিংশ শতাব্দীতে দাঁড়িয়েও কুসংস্কারের অন্ত নেই! রোজই রাজ্যের নানা প্রান্ত থেকে আসছে নানাবিধ খবর। এবার ভূত ছড়ানোর নামে প্রকাশ্যে দিবালোকে মুখে করে জুতো নিয়ে রাস্তায় ঘোরানোর অভিযোগ উঠল। মহিলার অবস্থা দেখে সমাজের নানা মহলে উঠেছে নিন্দার ঝড়। অভিযোগ, এক ওঝার নির্দেশেই মহিলার এই অবস্থা। চাঞ্চল্যকর ঘটনা মুর্শিদাবাদের বহরমপুরে। 

শোনা যায় সম্প্রতি বহরমপুরের চুঁয়াপুর সুকান্তপল্লীর এক মহিলাকে ভূতে ধরেছে। পরিবারের লোকেরাই তাঁকে নিয়ে যায় এক ওঝার কাছে। তারপর ওঝার নির্দেশেই তাঁর মুখে জুতো দিয়ে প্রায় ৪ কিলোমিটার রাস্তা ঘোরানো হয়। নিয়ে আসা হয় বহরমপুর গোরাবাজার কলেজ ঘাটে। এদিকে ততক্ষণে এই কাণ্ডের কথা চাউর হতেই ঘাটে জমে গিয়েছে কৌতূহলী জনতার ভিড়। 

এই খবরটিও পড়ুন

খবর পৌঁছে যায় সংবাদমাধ্যমের কাছেও। সংবাদমাধ্যমের প্রতিনিধিরা ছবি তুলতে গেলে তাঁদের উপরে চড়াও হয় পরিবারের লোকজন। মারধর করার চেষ্টা হয় বলেও অভিযোগ। ব্যাপক উত্তেজনাও তৈরি হয়। খবর যায় পুলিশে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে বহরমপুর থানার পুলিশ। শেষে পুলিশি হস্তক্ষেপেই স্বাভাবিক হয় পরিস্থিতি। ঘটনায় প্রশ্নের মুখে পরিবারের ভূমিকা। এ যুগে দাঁড়িয়েও লাগাতার এ ধরনের ঘটনায় উদ্বেগ প্রকাশ করছেন বিজ্ঞান মঞ্চের সদস্যরাও।