Murshidabad: একাধিক স্কুল ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ, স্কুলে বিক্ষোভ, মুর্শিদাবাদে গ্রেফতার শিক্ষক

Murshidabad: ঘটনার খবর এলাকায় চাউর হতেই সংশ্লিষ্ট স্কুলের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন গ্রামবাসীরা। ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সুতি থানার বিশাল পুলিশ বাহিনী। স্কুলে আটকে পড়া ৬ শিক্ষককে উদ্ধারও করা হয়।

Murshidabad: একাধিক স্কুল ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ, স্কুলে বিক্ষোভ, মুর্শিদাবাদে গ্রেফতার শিক্ষক
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2024 | 8:47 PM

মুর্শিদাবাদ: আরজি কর কাণ্ডে উত্তাল গোটা দেশ। তারমধ্যেই বেশ কয়েকজন স্কুল ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল মুর্শিদাবাদের সুতি থানা এলাকায়। ঘটনায় নাম জড়িয়েছে এক শিক্ষকের। অভিযোগ, ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিলেন স্কুলের প্রধান শিক্ষক। ঘটনা ‘মিটমাট’ করে নেওয়ার জন্য নির্যাতিতাদের পরিবারের কাছে প্রস্তাবও দেন বলে দাবি করা হচ্ছে। তাতেই আগুনে পড়ে ঘি। ঘটনার খবর এলাকায় চাউর হতেই সংশ্লিষ্ট স্কুলের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন গ্রামবাসীরা। 

ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সুতি থানার বিশাল পুলিশ বাহিনী। স্কুলে আটকে পড়া ৬ শিক্ষককে উদ্ধারও করা হয়। শুরুতে মৌখিকভাবে পুলিশকে ঘটনার কথা জানানো হলেও অভিযোগ দায়ের হয়নি। তব শেষ পর্যন্ত এক নির্যাতিতার পরিবারের সদস্যরা অভিযোগ দায়ের করেন। গ্রেফতার করা হয় অভিযুক্ত শিক্ষককে। পুলিশ সূত্রে জানা গিয়েছে নির্যাতিতা ২ ছাত্রীর মেডিক্যাল টেস্টের ব্যবস্থাও করা হয়। অন্যদিকে এদিনই ধৃতকে আদালতে তোলে পুলিশ। 

এক ছাত্রীর মা বলছেন, “গত প্রায় এক বছর ধরে এই কাজ করে আসছিলেন ওই শিক্ষক। মেয়েদের খারাপভাবে স্পর্শ করতেন। এমনকী পরিবারের কাউকে জানালে কঠোর শাস্তি দেবেন বলেও হুমকি দিয়েছিলেন ওই মাস্টার। সেই ভয়েই মেয়েগুলো এতদিন মুখ খুলতে পারেনি। শেষ পর্যন্ত ভয় কাটিয়ে বুধবার ঘটনার কথা খুলে বলে।” এদিকে এ ঘটনায় নিন্দার ঝড় উঠেছে শিক্ষা মহলে। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবিও উঠেছে।