Murshidabad: নাবালিকাকে ‘শ্লীলতাহানি চেষ্টা’, প্রতিবাদ করাতে আক্রান্ত নিগৃহীতার ভাই

Murshidabad: নিগৃহীতা সেই কথা তার পরিবারকে জানায়. ছাত্রীর দুই ভাই বৃহস্পতিবার সেই কথা অভিযুক্ত ওই যুবকের অভিভাবকদের বলতে যায়। তারপরেই অভিযুক্ত-সহ তার পরিবারের সদস্যরা চড়াও হয় নিগৃহীতার দুই ভাইয়ের ওপর। তাদের তিন জনকে ঘরে বন্দি করে, লোহার রড দিয়ে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ।

Murshidabad: নাবালিকাকে 'শ্লীলতাহানি চেষ্টা', প্রতিবাদ করাতে আক্রান্ত নিগৃহীতার ভাই
ডোমকলে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2024 | 9:39 PM

মুর্শিদাবাদ: নাবালিকাকে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ।  প্রতিবাদ করতে গেলে আক্রান্ত নাবালিকার ভাই। ঘটনাকে ঘিরে বিক্ষোভ মুর্শিদাবাদের ডোমকল। ঘটনায় অভিযুক্তের অভিভাবককে বলতে গেলে নিগৃহীতার ভাইকেই গণপিটুনি দেওয়া হয় বলে অভিযোগ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অষ্টম শ্রেণীর ওই ছাত্রী প্রতিদিনের মতো শুক্রবারও স্কুলে যায়। কিন্তু মাস দুয়েক থেকে ডোমকলের একটি এলাকায় কুড়ি বছরের এক যুবক তাকে বিভিন্ন রকম ভাবে কটূক্তি করে বলে অভিযোগ।

নিগৃহীতা সেই কথা তার পরিবারকে জানায়. ছাত্রীর দুই ভাই বৃহস্পতিবার সেই কথা অভিযুক্ত ওই যুবকের অভিভাবকদের বলতে যায়। তারপরেই অভিযুক্ত-সহ তার পরিবারের সদস্যরা চড়াও হয় নিগৃহীতার দুই ভাইয়ের ওপর। তাদের তিন জনকে ঘরে বন্দি করে, লোহার রড দিয়ে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ।

এই খবরটিও পড়ুন

কোনওরকমভাবে ঘটনাস্থল থেকে বেরিয়ে এসে বাড়ি পৌঁছন। পরিবারের সদস্যরা তাদের ডোমকল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসা করান। ডোমকল থানায় লিখিত অভিযোগ করা হয় অভিযুক্ত-সহ তার পরিবারের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ডোমকল থানার পুলিশ।