শাহিদ নাকি মীরার দ্বিতীয় পক্ষ, তাঁর প্রথম স্বামীকে চেনেন?

২০১৫ সালে সম্বন্ধ করে বিয়ে করেন অভিনেতা শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। তাঁদের নিয়ে আলোচনার শেষ নেই প্রথম থেকে। খুব কম বয়সেই বলিপাড়ার হিরোকে বিয়ে করেন মীরা। তাঁদের ইনস্টাগ্রাম ছবি এবং সমাজমাধ্যমের পাতায় ঢুঁ দিলে বোঝা যায় বিয়ের ৯ বছর পরে এখনও মাখো মাখো সম্পর্ক রয়েছে তাঁদের। বিয়ের এত বছর পরে আচমকাই প্রকাশ্যে এ নতুন তথ্য।

শাহিদ নাকি মীরার দ্বিতীয় পক্ষ, তাঁর প্রথম স্বামীকে চেনেন?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2024 | 9:12 PM

২০১৫ সালে সম্বন্ধ করে বিয়ে করেন অভিনেতা শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। তাঁদের নিয়ে আলোচনার শেষ নেই প্রথম থেকে। খুব কম বয়সেই বলিপাড়ার হিরোকে বিয়ে করেন মীরা। তাঁদের ইনস্টাগ্রাম ছবি এবং সমাজমাধ্যমের পাতায় ঢুঁ দিলে বোঝা যায় বিয়ের ৯ বছর পরে এখনও মাখো মাখো সম্পর্ক রয়েছে তাঁদের।

বিয়ের এত বছর পরে আচমকাই প্রকাশ্যে এ নতুন তথ্য। নিজের সমাজমাধ্যমের পাতায় নিজেই পোস্ট করে জানিয়ে দিলেন নায়ক যে তিনি হলেন মীরার দ্বিতীয় স্বামী। একথা শুনে আরও চমকে গিয়েছেন দর্শক। কারণ, মীরার বিয়ে হয়েছিল মাত্র ২১ বছর বয়সে। শাহিদের কথা যদি সত্যি হয় তাহলে কত ছোট বয়সে প্রথম বিয়ে করেছিলেন মীরা? সেই প্রশ্ন এসেছে অনেকেরই মনে। সত্যিই কি তাহলে শাহিদকে বিয়ে করার আগে আরও একটা বিয়ে করেছিলেন মীরা? বিষয়টা আদতে একেবারেই সত্যি নয়। সবটাই আসলে মজা করেছিলেন নায়ক।

অনেক দিন আগে একটি সাক্ষাত্‍কারে নায়ক জানিয়ে ছিলেন তাঁর স্ত্রী মীরা সারা ক্ষণ ফোনে থাকতে ভালবাসেন। শাহিদের থেকে তিনি নিজের ফোনকে বেশি ভালবাসেন। সেই প্রেক্ষিতেই আবার মজা করলেন শাহিদ। একটি ছবি পোস্ট করেছেন নায়ক নিজেই। যেখানে দেখা যাচ্ছে, পাশাপাশি বসে রয়েছেন মীরা এবং শাহিদ কাপুর। মীরা ফোন ঘেঁটেই চলেছেন। আর শাহিদ অন্য দিকে তাকিযে বসে রয়েছেন। তখনই মজা করে নায়ক লেখেন, “আমি হলাম মীরার দ্বিতীয় স্বামী।” উল্লেখ্য, কিছু দিন আগেই মীরা লঞ্চ করেছেন তাঁর নতুন মেকআপ ব্র্যান্ড। যার তুমুল প্রচারও করছেন শাহিদ পত্নী মীরা।