Shootout at Murshidabad: ভোটের মুখে ভয়াবহ ঘটনা, খড়গ্রামে দিনের আলোয় শোনা গেল পরপর গুলির শব্দ, গুলিবিদ্ধ ২ তৃণমূলকর্মী

Shootout at Murshidabad: স্থানীয় সূত্রের খবর, বিবাদ ছিল অনেকদিন ধরেই। সোমবার বিকেলের পর থেকে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠতে শুরু করে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ঘটনাস্থলের ভিডিয়ো। আর তাতে পরপর শোনা যাচ্ছে গুলির শব্দ।

Shootout at Murshidabad: ভোটের মুখে ভয়াবহ ঘটনা, খড়গ্রামে দিনের আলোয় শোনা গেল পরপর গুলির শব্দ, গুলিবিদ্ধ ২ তৃণমূলকর্মী
মুর্শিদাবাদে চলল গুলিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 08, 2024 | 8:24 PM

মুর্শিদাবাদ: আচমকা গুলি চলল মুর্শিদাবাদে। লোকসভা নির্বাচনের মুখে রীতিমতো শুটআউট হল মুর্শিদাবাদের খড়গ্রামে। ঘটনায় ২ জন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা যাচ্ছে। এছাড়াও আহত হয়েছেন মোট পাঁচ জন। জমি-জায়গা নিয়ে বিবাদের জেরেই দুই পক্ষের গুলি চলে। আহতরা হলেন ইঞ্জিল সেখ, সিরাজুল সেখ, সমিরুল সেখ ও মুন্তাজ সেখ, জেসমিন বিবি ও রাজমিন খাতুন। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, যাঁরা আহত হয়েছেন তাঁরা তৃণমূল কর্মী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তৃণমূল নেতা আহাদ শেখের সঙ্গে দীর্ঘদিন ধরেই জমি নিয়ে বিবাদ ছিল সারুল শেখের। সোমবার রাস্তার কাজ শুরু হওয়ায় ফের সেই বিবাদ প্রকাশ্যে আসে। এদিন বিকেলে আহাদের সঙ্গে সারুল শেখের পরিবারের বচসা তৈরি হলে। তারপরই চলে গুলি। গুলিবিদ্ধ অবস্থায় দু’জনকে প্রথমে খড়গ্রাম ব্লক গ্রামীণ হাসপাতালে ও পরে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তাঁরা সেখানে চিকিৎসাধীন।

এই খবরটিও পড়ুন

নদীর বাঁধ নিয়েই জটিলতা। বাঁধের অংশ কিনে নিয়ে রাস্তা তৈরি করা হয়েছে বলে অভিযোগ। আহত এক ব্যক্তি জানান, এদিন তিনি মসজিদে নমাজ পড়তে গিয়েছিলেন। সেখান থেকে বেরনোর পরই তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। তাঁর দাবি, সারুল শেখ ও তাঁর লোকজন আচমকা গুলি চালাতে শুরু করে তাঁদের লক্ষ্য করে। তাতেই গুলি লাগে কয়েকজনের। অন্য়দিকে, আর এক আহত ব্যক্তি জানান, নমাজের পরই শুরু হয় গণ্ডগোল। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।