Murshidabad: হাতে আগ্নেয়াস্ত্র, প্রকাশ্য রাস্তাতেই দাপিয়ে বেড়াল যুবক

Murshidabad: স্থানীয় সূত্রে খবর, রবিবার বিকেলে হঠাৎ করে একটি বাড়িতে অসাবধানতার কারণে আগুন লেগে যায়। ঘটনাস্থলে ছুটে আসেন এলাকার লোকজন। আচমকাই ওই যুবক হঠাৎ করে আগ্নেয়াস্ত্র বের করে হুঁশিয়ারিতে দিতে থাকেন।

Murshidabad: হাতে আগ্নেয়াস্ত্র, প্রকাশ্য রাস্তাতেই দাপিয়ে বেড়াল যুবক
মুর্শিদাবাদে আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরছে যুবকImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2024 | 4:40 PM

মুর্শিদাবাদ: হাতে বন্দুক। খুল্লামখুল্লা ঘুরে বেড়াচ্ছে এক যুবক। কেউ কাছে যেতে পারছে। তাকে আটকানোর চেষ্টা করা হচ্ছে। তবুও যেন নাগালে পাওয়া যাচ্ছে না। কারণ, তার হাতে বন্দুক। আর এই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র এক যুবকের দাপাদাপি। ঘটনাটি ঘটেছে সামশেরগঞ্জ থানার কাছে। বাসুদেবপুর ৩৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন এলাকার ঘটনা। অভিযুক্তের নাম নামাজ শরিফ। বাড়ি সামশেরগঞ্জের পিলকিয়ে এলাকায়। স্থানীয় সূত্রে খবর, রবিবার বিকেলে হঠাৎ করে একটি বাড়িতে অসাবধানতার কারণে আগুন লেগে যায়। ঘটনাস্থলে ছুটে আসেন এলাকার লোকজন। আচমকাই ওই যুবক হঠাৎ করে আগ্নেয়াস্ত্র বের করে হুঁশিয়ারিতে দিতে থাকেন। আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। তবে কী কারণে আগ্নেয়াস্ত্র বের করে হুঁশিয়ারি দিচ্ছিল ওই যুবক তা জানা যায়নি।

তবে এই ঘটনায় পুলিশ প্রশাসন অভিযুক্তকে এখনও গ্রেফতার করেনি। কিন্তু কোথা থেকে, কীভাবে তার কাছে এই আগ্নেয়াস্ত্র এল তা জানা যায়নি।