Domkol: প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পে কাটমানি নেওয়ার অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে

Murshidabad: মুর্শিদাবাদের ডোমকলের ৯ নম্বর ওয়ার্ডের ঘটনা। ওই ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর আসাদুল ইসলামের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে।

Domkol: প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পে কাটমানি নেওয়ার অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে
কাটমানি নেওয়ার অভিযোগ
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 06, 2022 | 3:23 PM

মুর্শিদাবাদ: প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পে কাটমানি নেওয়ার অভিযোগ উঠল প্রাক্তন কাউন্সিলরের বিরুদ্ধে। আর এই অভিযোগ উঠল খোদ ওই ওয়ার্ডের বাসিন্দাদের বিরুদ্ধে।

মুর্শিদাবাদের ডোমকলের ৯ নম্বর ওয়ার্ডের ঘটনা। ওই ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর আসাদুল ইসলামের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। অভিযোগ তুলে সরব হয়েছেন কাকোলা বিবি, মহাবুল মণ্ডল ও সানুয়ারা বিবিরা। তাঁদের অভিযোগ, ঘর পাইয়ে দেওয়ার নাম করে প্রথমে কুড়ি থেকে তিরিশ হাজার টাকা করে নেন আসাদুল ইসলাম। তারপর তাঁদের নাম ঘরের লিস্টে ওঠে। তবে অভিযোগ প্রথম কিস্তির ১ লক্ষ ২০ হাজার টাকা ঢুকলেও পরের কিস্তির টাকা ঢোকেনি। আর তৃতীয় কিস্তির কথা তো ছেড়েই দেওয়া যাক।

উপভোক্তাদের অভিযোগ, দ্বিতীয় কিস্তির পঞ্চাশ হাজার টাকা উধাও। উধাও বললে এক কথায় বলা ভুল। ওই কিস্তির টাকা দেওয়া হয়নি। এ দিকে, মাঝপথে টাকা না পেয়ে ধারদেনা করে ঘরের কাজ শেষ করেন। আর কয়েকজন তো ঘরের কাজ শুরুই করতে পারেননি।  এ দিকে, এক উপভোক্তা বলেন, ‘প্রথমে এক লক্ষ টাকা পেয়েছি। দ্বিতীয়, তৃতীয় কিস্তির কোনও টাকা পাইনি। ঘরের টাকা পাইনি।’

এই খবরটিও পড়ুন

এই ঘটনার পর ডোমকল মহকুমা শাসকের কাছে লিখিত অভিযোগ করেন উপভোক্তারা। যদিও, বিষয়টি নিয়ে পাত্তা দিতে নারাজ অভিযুক্ত কাউন্সিলর। তাঁর দাবি চার বছর আগের ঘটনা। এখন সামনে আনতে চাইছে বিরোধীরা। ওসব অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla