Murshidabad: তৃণমূলের পঞ্চায়েত সদস্যর বাড়িতে বোমা বিস্ফোরণ, পঞ্চায়েত ভোটের ‘প্রস্তুতি’ বলছে সিপিএম

Murshidabad: তৃণমূলের পঞ্চায়েত সদস্যর বাড়িতে বোমা বিস্ফোরণ, পঞ্চায়েত ভোটের 'প্রস্তুতি' বলছে সিপিএম
এখানেই বিস্ফোরণ হয়। নিজস্ব চিত্র।

Murshidabad: এই ঘটনায় সোমা বিবি বলেন, তৃণমূলেরই লোকজন এই কাজ করেছেন।

TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Jun 24, 2022 | 7:00 AM

মুর্শিদাবাদ: পঞ্চায়েত সদস্যর বাড়িতে বিস্ফোরণ। বাড়ির গোয়ালঘরের পিছনে ফাটল বোমা। এই ঘটনায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উঠেছে। বুধবার রাতের এই ঘটনা ঘিরে বৃহস্পতিবারও চাপানউতর ছড়ায় ডোমকল থানার পানিপিয়া এলাকায়। তৃণমূলের এক পঞ্চায়েত সদস্যর বাড়িতে একটি বোমা ফাটে বুধবার। অভিযোগ ওঠে, কেউ বা কারা এই বোমা সোমা বিবি নামে ওই পঞ্চায়েত সদস্যর বাড়িতে রেখে গিয়েছিল। স্থানীয় ধূলাউড়ি গ্রামপঞ্চায়েতের সদস্য সোমা বিবি। তাঁরই বাড়ির গোয়ালঘরে এক ব্যাগ তাজা বোমা রাখা ছিল বলে অভিযোগ। এরমধ্যে একটি ফেটে যায়। এই ঘটনায় সোমা বিবি বলেন, তৃণমূলেরই লোকজন এই কাজ করেছেন।

সোমা বিবি স্পষ্ট জানান, গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা। পানিপিয়া ৫ নম্বর সংসদের সদস্য সোমা বিবি বলেন, “আমরা তৃণমূলের। ৬৩ রানিনগর বিধানসভার সৌমিক হোসেনের অনুগামী আমরা। বুধবার কেউ বা কারা আমাদের গোয়াল ঘরের পিছনে বোমা রেখে যায়। ফেটে যায় একটি। কারও ক্ষতি হয়নি। থানায় জানিয়েছি। আমাদের এখানে তৃণমূল সেজে থাকে, কিন্তু ডোমকল বিধানসভা এলাকায় যাতায়াত বেশি ওদের। আমরা সৌমিক হোসেনকে সমর্থন করি। তাই এটা করেছে। আমাদের দুর্নামের জন্য করেছে। এটা গোষ্ঠীদ্বন্দ্ব।”

১ নম্বর ধূলিয়াড়ি অঞ্চলের প্রধান আঙ্গুরা বিবি বলেন, “এই বিষয়টা আমি জানি না। লোকের মুখে শুনলাম পানিপিয়াতে বোমা ফেটেছে। সোমা বিবির সংসদ এলাকায় হয়েছে। প্রশাসন যা ব্যবস্থা নেওয়ার নেবে। দোষী শাস্তি পাক সেটাই চাইব। এর বেশি বলতে পারব না।” ডোমকল সিপিএমের এরিয়া কমিটির সম্পাদক মোস্তাফিজুর রহমান বলেন, “খবরটা আমার কাছে গতকাল রাতে আসে। এনামুল হকের স্ত্রী পঞ্চায়েত সদস্য, তাঁর বাড়িতে সকেট বোমা ফেটেছে। এখন তো তৃণমূল নেতাদের বাড়ির আশেপাশে এসব হামেশাই ঘটছে। সবই লাঠির মেম্বার। এটা স্বাভাবিক ঘটনা। শুনছি এলাকায় তৃণমূলের ব্যাপক গোষ্ঠীদ্বন্দ্ব চলছে। সামনে পঞ্চায়েত ভোট আসছে। পুলিশ তদন্ত করুক।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA