Bomb Blast: ভরা বিকেলে কেঁপে উঠল গ্রাম, বাড়ি থেকে ক্রমাগত ধোঁয়া… স্কুটি নিয়ে ছুট মহিলার

Domkol: ডোমকলের মাঝপাড়া নলিয়াপাড়ায় মইনুল বিশ্বাসের বাড়ি। সেই বাড়িতেই বিস্ফোরণ হয় বলে অভিযোগ। মইনুল কর্মসূত্রে কেরলে থাকেন বলে জানান স্থানীয়রা। বাড়িতে স্ত্রী তহমিনা বিবি ও চার শিশু।

Bomb Blast: ভরা বিকেলে কেঁপে উঠল গ্রাম, বাড়ি থেকে ক্রমাগত ধোঁয়া... স্কুটি নিয়ে ছুট মহিলার
এই বাড়িতেই বিস্ফোরণ ঘটে। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2022 | 7:27 PM

মুর্শিদাবাদ: ভরা বিকেলে হঠাৎই তুমুল শব্দে কেঁপে উঠল গ্রাম। চারদিক ধোঁয়ায় ধোঁয়া। মুর্শিদাবাদের ডোমকলের মাঝপাড়া নলিয়াপাড়া এলাকা। এলাকার বাসিন্দাদের দাবি, পাড়ার একটি বাড়িতে বোমা বিস্ফোরণ হয়। এদিকে যে বাড়িটির দিকে অভিযোগের আঙুল, সূত্রের খবর সেই বাড়ির কর্তা বাড়িতে থাকেন না। তাঁর স্ত্রী ও চার শিশু রয়েছে বাড়িতে। এখানেই ধোঁয়াশা তৈরি হয়েছে। তদন্ত শুরু করেছে ডোমকল থানার পুলিশ। এদিকে এই ঘটনার পর থেকেই পলাতক ওই মহিলা। বাড়ি ফাঁকা। পুলিশি নিরাপত্তায় ঘিরে রাখা হয়েছে বাড়িটি।

ডোমকলের মাঝপাড়া নলিয়াপাড়ায় মইনুল বিশ্বাসের বাড়ি। সেই বাড়িতেই বিস্ফোরণ হয় বলে অভিযোগ। মইনুল কর্মসূত্রে কেরলে থাকেন বলে জানান স্থানীয়রা। বাড়িতে স্ত্রী তহমিনা বিবি ও চার শিশু। এলাকার বাসিন্দা হাসিবুল বলেন, “বাড়িতেই ছিলাম। হঠাৎ বোমা বিস্ফোরণের শব্দ পাই। ছুটে এসে দেখি মইনুলের বাড়ি থেকে ধোঁয়া বেরোচ্ছে। কিছুক্ষণ পর দেখি ওই মহিলা স্কুটি নিয়ে বেরিয়ে গেল। মইনুল কিন্তু আগে এরকমই একটা বোমা বিস্ফোরণের ঘটনায় জেল খাটে। এবার যে কী করে কী হল বুঝলাম না। বাড়ির কাছে এমন ঘটনা ভয় তো লাগছেই। কার ক্ষতি করতে এসব রেখেছে তো আর জানি না।”

স্থানীয়দের অভিযোগ, মইনুলের পরিবারের জন্য প্রায় প্রায়ই ঝামেলায় পড়তে হয় এলাকার লোকজনকে। এর আগেও তাঁর জমি থেকে বোমা উদ্ধার হয় বলে এলাকাবাসীর দাবি। পুলিশ এবার একটা ব্যবস্থা করুক, দাবি তাঁদের। ইতিমধ্যেই পুলিশ ঘটনাস্থল ঘুরে নমুনা সংগ্রহ করেছে। পাশাপাশি সারা বাড়িতে চলেছে তল্লাশি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মইনুলের বাড়ির পিছন থেকে একটি ধারাল অস্ত্র উদ্ধার হয়েছে। এদিকে পুলিশ আসার আগেই তহমিনা এলাকা ছেড়ে চলে যান বলে দাবি গ্রামের বাসিন্দাদের। পুলিশ সবদিক খোলা রেখে তদন্ত চালাচ্ছে। এর আগে মারুফুল মণ্ডল নামে একজনকে লক্ষ্য করে বোমা মারার অভিযোগ ওঠে মইনুলের বিরুদ্ধে। জেলেও যেতে হয় তাঁকে। এরইমধ্যে এবার তাঁর বাড়িতেই এই ঘটনা।