Amit Shah: সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো ফেক নাকি সত্যি? মুখ খুললেন শাহ

Amit Shah: এ দিন, কৃষ্ণনগরে ভোটের প্রচারে এসে অমিত শাহ ভাইরাল ভিডিয়ো নিয়ে টিভি ৯ বাংলাকে জানালেন, "ওঁর দলের নেতা এত বছর ধরে মহিলাদের সঙ্গে দুর্ব্যবহার করেছেন। এর জবাব দিতে হবে। ওদের গ্রেফতার করে না। এইভাবে বাংলা বা দেশ চলে না। মমতা ব্যানার্জী কো জানা হি হ্যায়।"

Amit Shah: সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো ফেক নাকি সত্যি? মুখ খুললেন শাহ
অমিত শাহ, স্বরাষ্ট্রমন্ত্রীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2024 | 1:40 PM

নদিয়া: বেশ কয়েক মাস ধরে সন্দেশখালি-কাণ্ড কিন্তু বঙ্গ রাজনীতিতে অন্যতম চর্চিত ইস্যু। আর লোকসভা ভোটের মুখেও যে তা নিয়ে চর্চা হবে বলার অপেক্ষা রাখে না। কারণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যতবার ভোটের বাংলায় প্রচারে এসেছেন সন্দেশখালির ইস্যু তুলেছে। অমিত শাহ তিনি যতবার রাজ্যে প্রচারে এসেছেন সন্দেশখালি ইস্যু তুলেছেন। আর সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো নিয়ে এবার টিভি ৯ বাংলায় মুখ খুললেন শাহ। বললেন, “মমতার নেতারাই মহিলাদের সঙ্গে দুর্ব্যবহার করেছেন। এই সরকার অভিযুক্ত নেতাদের গ্রেফতার করেননি। এবার সরতেই হবে।”

এ দিন, কৃষ্ণনগরে ভোটের প্রচারে এসে অমিত শাহ ভাইরাল ভিডিয়ো নিয়ে টিভি ৯ বাংলাকে জানালেন, “ওঁর দলের নেতা এত বছর ধরে মহিলাদের সঙ্গে দুর্ব্যবহার করেছেন। এর জবাব দিতে হবে। এই সরকার অভিযুক্তদের গ্রেফতার করে না। এইভাবে বাংলা বা দেশ চলে না। মমতা ব্যানার্জী কো জানা হি হ্যায়।”

এ দিকে, পাল্টা আবার তৃণমূল মুখপাত্র জয়প্রকাশ মজুমদার বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় সরবেন কীভাবে। উনি জানেন না এই ভোটটা লোকসভার ভোট। বিধানসভার নয়। ২০১৬-২০২১ বিধানসভাতেই জয়প্রকাশ মজুমদার নরেন্দ্র মোদী ও অমিত শাহ টকিং পয়েন্ট তৈরি করে দিতাম। আজ দাঁড়িয়ে আমার মনে হচ্ছে সেই সময়কার লেখাগুলো ধুলো সরিয়ে তাঁরা বের করছেন আর বলছেন। এইটুকু জ্ঞান নেই, এটা লোকসভা নির্বাচন।”