Nadia School: প্রাইমারি স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

Nadia: দীর্ঘদিন ধরেই ওই শিক্ষক পড়ুয়াদের সঙ্গে অভব্য আচরণ করে আসছিলেন।

Nadia School: প্রাইমারি স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ
স্কুল ঘেরাও অভিভাবকদের (নিজস্ব চিত্র)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 06, 2022 | 8:25 PM

নদিয়া: প্রাইমারি স্কুলের শিক্ষককের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ। অভিযুক্ত শিক্ষককে পুলিশের হাতে তুলে দিল গ্রামবাসীরা। শনিবার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে থানায়।

সূত্রের খবর, নদিয়ার ঘটনা। সেখানে একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষককের বিরুদ্ধে ছাত্রীদের সঙ্গে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। দীর্ঘদিন ধরেই ওই শিক্ষক পড়ুয়াদের সঙ্গে অভব্য আচরণ করে আসছিলেন। এরপর সেই ঘটনার পুনারাবৃত্তি হওয়ায় অভিযুক্ত শিক্ষককে পুলিশের হাতে তুলে দেয় গ্রামবাসী।

এ দিকে, ঘটনার পর শিক্ষকের বাড়ি যায় গ্রামের মহিলারা। তাঁরা জানতে চান যে কেন তিনি মেয়েদের সঙ্গে এই রকম আচরণ করেন? অভিযুক্ত শিক্ষককে তাঁদের কাছে ক্ষমা চাইতেও বলেন তাঁরা। এরপর গ্রামবাসী অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেয়।

অভিযোগ, অভিযুক্ত এর আগে এই এলাকায় আরও দুটো স্কুলে একই আচরণ করতেন। সেই কারণে ওই স্কুল থেকে বদলি করে দেওয়া হয় তাকে। নতুন স্কুলে এসেও একই রকম আচরণ করছেন তিনি। তাই ওই শিক্ষকের এমন আচরণের কারণে তার শাস্তি দাবি করেন এলাকার মানুষ। ঘটনাস্থলে আসেন স্থানীয় রাজনৈতিক নেতৃত্বরা। তারা এই ঘটনার তীব্র নিন্দা করেন।

এই খবরটিও পড়ুন

ঘটনাস্থলে যায় চাইল্ড লাইনের প্রতিনিধিরা। অভিযুক্ত শিক্ষককের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে পক্সো আইনে মামলার রুজু করে। রবিবার তাকে আদালতে হাজির করবে পুলিশ। এক অভিভাবক বলেন, ‘এটা কী ধরনের শিক্ষা। আমরা শিশুদের ওদের ভরসায় হাসপাতালে পাঠাচ্ছি। অথচ ওরাই সন্তানদের সঙ্গে এমন ব্যবহার করছেন।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla