Agarpara Chaos: ছাদের দরজা দিয়ে ঘরের ভিতরে ঢুকে তাণ্ডব, পুজোর সন্ধ্যায় আগরপাড়ায় ভয়ঙ্কর কাণ্ড

Agarpara Chaos: আগরপাড়া আজাদহিন্দ নগর এলাকায় বাড়ির ভেতর ঢুকে ব্যাপক তাণ্ডব চালানোর অভিযোগ।

Agarpara Chaos: ছাদের দরজা দিয়ে ঘরের ভিতরে ঢুকে তাণ্ডব, পুজোর সন্ধ্যায় আগরপাড়ায় ভয়ঙ্কর কাণ্ড
আগরপাড়ায় তাণ্ডব
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2022 | 9:41 AM

আগরপাড়া: পুজোর সন্ধ্যায় বাড়িতে কেউ ছিলেন না। সেসময় ছাদের দরজা ভেঙে ঘরে ঢুকেছিলেন কেউ। গৃহকর্তা বাড়ি ফিরে দেখেন, ঘরের সব জিনিস লণ্ডভণ্ড। ঘরের সমস্ত আসবাবপত্র ভাঙচুর করা হয়েছে। বাড়ির ভেতর ঢুকে দুষ্কৃতী তাণ্ডবের অভিযোগ উঠল আগরপাড়া আজাদহিন্দ নগর এলাকায়। অষ্টমীর সন্ধ্যায় ঘটনাটি ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ঘোলা থানার বিশাল বাহিনী।

আগরপাড়া আজাদহিন্দ নগর এলাকায় এক বাড়িতে দুষ্কৃতী তাণ্ডবের অভিযোগ উঠেছে। অভিযোগ, ফাঁকা বাড়িতে ছাদের দরজা ভেঙে ভিতরে ঢুকেছিলেন কেউ। তারপর ঘরে থাকা আসবাবপত্র থেকে শুরু করে খাট ও আলমারিতে ব্যাপক ভাঙচুর চালানো হয়।

ঘটনাকে ঘিরে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকার মানুষের মধ্যে। কী কারণে এই ঘটনা, সেই বুঝে উঠতে পারছেন না পরিবারের সদস্যরা। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পুরনো কোনও শত্রুতার জেরেই এই ঘটনা। ঘটনার তদন্ত শুরু করেছে ঘোলা থানার পুলিশ।

গৃহকর্তার সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা। পুজোর মধ্যেই তাঁদের পরিবারের কোনও সদস্যের সঙ্গে এলাকার কারোর কোনও অশান্তি হয়েছিল কিনা, তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। দুষ্কৃতীদের শাস্তির দাবিতে সোচ্চার হয়েছেন এলাকার বাসিন্দারা। বাড়ি থেকে কিছু খোয়া গিয়েছে কিনা, সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

এলাকার এক বাসিন্দা বলেন, “পুজোর সন্ধ্যাগুলোতে তো আমরা সবাই ঠাকুর দেখতে বের হই। কেইবা আর বাড়ি বসে থাকে। কিন্তু বাড়ি ফিরে যদি এই অবস্থা দেখতে হয়, তাহলে তো সর্বনাশ। এলাকায় যে কী হচ্ছে!”