Sougata Roy: দুর্ঘটনার কবলে সৌগত রায়ের গাড়ি, কেমন আছেন বর্ষীয়ান সাংসদ?

Sougata Roy: পিছন থেকে গাড়িটিতে ধাক্কা মারা হয়। সে সময় ভিতরে বসেছিলেন সৌগত রায়। অল্পের জন্য বড় বিপদ থেকে তিনি রেহাই পান বলে খবর। ম্যাটাডরটিকে আটক করেছে খড়দহ থানার পুলিশ। গ্রেফতার করা হয়েছে চালককে। শনিবার সোদপুরের এইচবি টাউনের সামনে ঘটনাটি ঘটেছে।

Sougata Roy: দুর্ঘটনার কবলে সৌগত রায়ের গাড়ি, কেমন আছেন বর্ষীয়ান সাংসদ?
দুর্ঘটনার কবলে সৌগত রায়ের গাড়ি। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2024 | 9:52 PM

উত্তর ২৪ পরগনা: প্রচার থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে দমদমের বিদায়ী সাংসদ সৌগত রায়ের গাড়ি। শনিবার সন্ধ্যায় তাঁর গাড়িতে একটি ম্যাটাডর এসে ধাক্কা মারে বলে অভিযোগ। পিছন থেকে গাড়িটিতে ধাক্কা মারা হয়। সে সময় ভিতরে বসেছিলেন সৌগত রায়। অল্পের জন্য বড় বিপদ থেকে তিনি রেহাই পান বলে খবর। ম্যাটাডরটিকে আটক করেছে খড়দহ থানার পুলিশ। গ্রেফতার করা হয়েছে চালককে। শনিবার সোদপুরের এইচবি টাউনের সামনে ঘটনাটি ঘটেছে।

দমদম লোকসভা কেন্দ্রে তৃণমূলের এবারেরও প্রার্থী সৌগত রায়। এ কেন্দ্রে ২০১৯ সালের জিতেছিলেন তিনিই। গত লোকসভা ভোটে ৫ লক্ষ ১২ হাজার ৬২টি ভোটে জয়ী হন সৌগত। তাঁর প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপির শমীক ভট্টাচার্য। তাঁর প্রাপ্ত ভোট ছিল ৪ লক্ষ ৫৯ হাজার ৬৩টি ভোট। সিপিএমের নেপালদেব ভট্টাচার্যও লড়েছিলেন।

এবার এই কেন্দ্রে লড়াই বেশ তাৎপর্যপূর্ণ। বিজেপি এ কেন্দ্রে প্রার্থী করেছে এক সময় তৃণমূলে থাকা বিধায়ক শীলভদ্র দত্তকে। অন্যদিকে সিপিএমের প্রার্থী সুজন চক্রবর্তী। তিনজনই জোরদার প্রচারের ময়দানে। এদিন সেই প্রচার থেকে ফেরার সময়ই সৌগত রায়ের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। এটি নিছক দুর্ঘটনা কি না তা খতিয়ে দেখছে পুলিশ। গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ার পর অন্য একটি গাড়িতে করে ঘটনাস্থল থেকে বেরোন সৌগত রায়।