ISF in Sandeshkhali: সন্দেশখালিতে প্রচারে আইএসএফ প্রার্থী, সিপিএমের নিরাপদকে দিলেন বড় বার্তা, বিজেপির রেখাকে নিয়ে মুখে কুলুপ

ISF in Sandeshkhali: পাশে থাকার বার্তা দিয়েও খোঁচা দিয়েছেন বসিরহাটের তৃণমূল প্রার্থী হাজি নুরুল ইসলামকে। বলেন, “হাজি সাহেবকে বলব সততার সঙ্গে হাত মিলিয়ে রাজনীতি করুন। আমার বাড়ির পাশের লোক উনি। দুর্নীতি তো অনেক দেখিছি। তাই ওনাকে বলব স্বচ্ছতার সঙ্গে রাজনীতি করুন।”

ISF in Sandeshkhali: সন্দেশখালিতে প্রচারে আইএসএফ প্রার্থী, সিপিএমের নিরাপদকে দিলেন বড় বার্তা, বিজেপির রেখাকে নিয়ে মুখে কুলুপ
আইএস‌এফ প্রার্থী আখতার রহমান বিশ্বাসImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2024 | 7:42 PM

সন্দেশখালি: সন্দেশখালির তেভাগায় প্রথম নির্বাচনী প্রচারে আইএস‌এফ প্রার্থী আখতার রহমান বিশ্বাস। শুক্রবার রাতে ভেড়িকে কেন্দ্র করে তৃণমূল, আইএস‌এফ কর্মীদের মধ্যে গণ্ডগোল হয়। আইএস‌এফের ২২ জনের বিরুদ্ধে থানায় তৃণমূল অভিযোগ করলেও আইএস‌এফের অভিযোগ পুলিশ নেয়নি বলে দাবি ন‌ওশাদ সিদ্দিকীর দলের। শনিবার ধামাখালিতে কর্মীসভার পর তেভাগার ঘটনাস্থলে যান বসিরহাটের আইএস‌এফ প্রার্থী। সেখানে আইএস‌এফ কর্মীরা যাতে জল না পান তার জন্য এলাকার নলকূপ নষ্ট করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন আইএস‌এফ প্রার্থী। নলকূপের কী অবস্থা তাও দেখালেন। পেশায় ইঞ্জিনিয়ার আইএস‌এফ প্রার্থীর হুঁশিয়ারি, এবারের নির্বাচন বসিরহাটে তাঁদের সংগঠনের শক্তি প্রদর্শনের নির্বাচন। 

সন্দেশখালিতে দাঁড়িয়ে বলেন, “গণতান্ত্রিক অধিকারটা জনগনের কাছে রাখা বা থাকার জন্য আমাদের যা করতে হয় তা আইনের মাধ্যমে করব। আক্রমণের মুখে পড়লে আমরা আমাদের মতো প্রস্তুত আছি। আমরা আমাদের কর্মীদের বলব অত্যাচারিদের থেকে দূরে থাকুন।” এদিকে ভোট এলেই বঙ্গ রাজনীতির আঙিনায় বারবার উঠে আসে সংখ্যালঘু ভোটের প্রসঙ্গ। এদিন সে প্রসঙ্গে আখতার বলেন, “বসিরহাট কেন্দ্রে আমরা সব কিছুর বাইরে গিয়ে জনগণের কথা বলতে চাইছি। আমি ধর্ম না দেখে মানুষের হয়ে কথা বলব। ওরা যে তাসটা খেলছে তা এই লোকসভার পর বন্ধ হয়ে যাবে।”

অন্যদিকে পাশে থাকার বার্তা দিয়েও খোঁচা দিয়েছেন বসিরহাটের তৃণমূল প্রার্থী হাজি নুরুল ইসলামকে। বলেন, “হাজি সাহেবকে বলব সততার সঙ্গে হাত মিলিয়ে রাজনীতি করুন। আমার বাড়ির পাশের লোক উনি। দুর্নীতি তো অনেক দেখিছি। তাই ওনাকে বলব স্বচ্ছতার সঙ্গে রাজনীতি করুন। সব জায়গায় আপনার পাশে থাকব। স্বচ্ছতার রাজনীতি বসিরহাটে হলে এখানে আর মারপিঠ হবে না। জনগনের অধিকার জনগনকে দিতে হবে।” প্রসঙ্গত, এবারের লোকসভা ভোটে বাম-আইএসএফ সমঝোতা নিয়ে প্রচুর জল্পনা, আলাপ-আলোচনা চললেও তা শেষ পর্যন্ত হয়নি। যাদবপুর, মুর্শিদাবাদ, বালুরঘাট, শ্রীরামপুরের পাশাপাশি বসিরহাটেও বামেদের পাশাপাশি প্রার্থী দিয়েছে আইএসএফ। এদিকে বসিরহাটে বামেদের টিকিটে দাঁড়াচ্ছেন সন্দেশখালির প্রাক্তন বিধায়ক নিরাপদ সর্দার। এদিন নিরাপদর উদ্দেশ্যে আখতার বলেন,  উনি মনোনয়ন জমা দিন। আমি প্রত্যাহার করতে বলছি না। আশা রাখব আপনি ১ তারিখের আগে কিছু সিদ্ধান্ত নেবেন। আপনার কর্মীদের বলুন তৃণমূলকে হারানোর জন্য যা করা উচিত সেটা করতে। তবে বিজেপি প্রার্থী তথা সন্দেশখালির প্রতিবাদী রেখা পাত্রকে নিয়ে বিশেষ কিছু বলতে চাননি।