Missing boy in Sodepur: সাইকেল নিয়ে সেই যে বেরলেন যুবক… হরিদেবপুরের ঘটনার পর উদ্বেগ বাড়ছে আরও

Missing boy in Sodepur: পরিবারের তরফে ঘোলা থানায় অভিযোগ জানানো হয়েছে। পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছে পরিবার।

Missing boy in Sodepur: সাইকেল নিয়ে সেই যে বেরলেন যুবক... হরিদেবপুরের ঘটনার পর উদ্বেগ বাড়ছে আরও
সোদপুরে নিখোঁজ যুবক
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2022 | 7:27 AM

সোদপুর : ২৪ ঘণ্টারও বেশি সময় পার হয়ে গিয়েছে। এখনও ফেরেননি সোদপুরের যুবক প্রশান্ত চক্রবর্তী। বন্ধুরা ফোন করার পরই বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন তিনি। তারপর থেকে আর কোনও খোঁজ মেলেনি। খড়দহ থানার দ্বারস্থ হয়েছে প্রশান্তর হরিদেবপুরের ঘটনার পর আতঙ্ক আরও বেড়েছে পরিবারের। তাঁদের অনুমান কেউ বা কারা অপহরণ করেছেন প্রশান্তকে। বারবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করে সফল হননি পরিবারের সদস্যরা। তবে প্রশান্তর কোনও শত্রু ছিল বলে মনে করতে পারছেন না তাঁরা। সবার সঙ্গে ভাল ব্যবহার করতেন বলেই জানিয়েছেন এলাকার বাসিন্দারা।

প্রশান্ত খোঁজ না পেয়ে কার্যত উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন পরিবারের লোকজন। তাঁদের দাবি, অভিযোগ পেয়েও উদাসীন ঘোলা থানা। নিখোঁজ থাকার পর দেহ উদ্ধারের ঘটনা ঘটেছে হরিদেবপুরে। শুক্রবার উদ্ধার হয় অয়ন মণ্ডল নামে এক যুবকের দেহ। কয়েকদিন আগে কেষ্টপুরেও একই ঘটনা ঘটে। তাই চারপাশের এ সব ঘটনা দেখে প্রশান্তর পরিবারের উদ্বেগ বাড়ছে আরও।

সোদপুর ঘোলা মিলনগড় অঞ্চলের বাসিন্দা প্রশান্ত চক্রবর্তী। বৃহস্পতিবার সন্ধ্যায় বন্ধুদের ফোন আসর পর বাড়ি থেকে সাইকেল নিয়ে বেরিয়ে গিয়েছিলেন তিনি। দুদিন কেটে যাওয়ার পরেও পরিবারের লোকজন তাঁর কোনও খোঁজ খবর পাননি।

পরিবারের লোকজনের দাবি, তাঁদের ছেলেকে কেউ বা কারা অপহরণ করেছে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে সোদপুর মিলনগড় এলাকায়। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানাচ্ছেন পরিবারের লোকজন।

উল্লেখ্য, গত দশমীর দিন থেকে নিখোঁজ ছিলেন হরিদেবপুরের বাসিন্দা অয়ন মণ্ডল। বান্ধবীর বাড়িতে যাওয়ার পর থেকেই তাঁর আর কোনও খোঁজ পাওয়া যায়নি। বান্ধবীর পরিবারের দিকে যখন অভিযোগের আঙুল উঠতে শুরু করেছে তারই মধ্যে উদ্ধার হল অয়নের দেহ। ঘটনায় বান্ধবী ও তাঁর পরিবারের সদস্যদের গ্রেফতার করা হয়েছে।