নির্মীয়মাণ ফ্ল্যাট দেখতে এসে পাঁচ তলা থেকে মাটিতে পড়লেন মা-মেয়ে

আবাসনের মাঝখানে যেখানে এয়ার পাশ করার ফাকা জায়গা ছিল, সেখানে থেকে ১০ বছরের বালিকা প্রথমে পড়ে যায়। তাকে বাঁচাতে গিয়ে তাঁর মা পড়ে গিয়েছে বলে জানা গিয়েছে।

নির্মীয়মাণ ফ্ল্যাট দেখতে এসে পাঁচ তলা থেকে মাটিতে পড়লেন মা-মেয়ে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2022 | 11:47 PM

মধ্যমগ্রাম: শনিবার মধ্যমগ্রাম দক্ষিণ বঙ্কিমপল্লী একটি তৈরি হওয়া আবাসন থেকে পাঁচ তলা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত মা ও মেয়ে। মা এর বয়স ৩৮ বছর এবং মেয়ের বয়স ১০ বছর। দু’জনেই বর্তমান হাসপাতালে চিকিৎসাধীন। একজন বারাসতে একটি বেসরকারি হাসপাতালে অপরজন বারাসত হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পরই ঘটনাস্থলে আসে মধ্যমগ্রাম থানার পুলিশ। যে দু’জন আহত হয় তাঁদের জমিতেই আবাসনটি হচ্ছিল, আর সেই আবাসন তৈরির কাজ বিশ্বকর্মা পুজোর দিন ছাদে উঠে দেখতে গিয়েছিলেন তাঁরা। তখনই সেখান থেকে পড়ে যান তাঁরা।

আবাসনের মাঝখানে যেখানে এয়ার পাশ করার ফাকা জায়গা ছিল, সেখানে থেকে ১০ বছরের বালিকা প্রথমে পড়ে যায়। তাকে বাঁচাতে গিয়ে তাঁর মা পড়ে গিয়েছে বলে জানা গিয়েছে। বর্তমান দুজনেরই চিকিৎসা চলছে। এই ঘটনা কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। মহিলার নাম গৌরী ধর। মেয়ের নাম স্বস্তিকা ধর। বিশ্বকর্মা পুজোর দিন এমন একটা ঘটনায় আবাসন কর্তৃপক্ষ অর্থাৎ প্রোমোটারদের মধ্যে শোকের ছায়া।

ঘটনাস্থলে মধ্যমগ্রাম থানার পুলিশ এসে ক্ষতিয়ে দেখছে, কী ভাবে এই দুর্ঘটনা ঘটল। মধ্যমগ্রাম দক্ষিণ বঙ্কিপল্লী আবাসন থেকে কী ভাবে মা ও মেয়ে পড়ে গেল, শনিবার তা ক্যামেরার সামনে মুখ খুললেন কর্তৃপক্ষ। তাঁদের দাবি মা গৌরী ধর ও তার মেয়ে স্বস্তিকা ধর ৫ তলার ছাদে গিয়েছিল বিশ্বকর্মা পুজোয় এসে। তাঁদের সঙ্গে দিদিমাও ছিলেন। আচমকাই একটা আওয়াজ হয়। আর এই দুর্ঘটনা সবার সামনে আসে। সেই সময় আবাসনের প্রোমোটার কর্তৃপক্ষ সহ আমন্ত্রিত সকলেই নিচে বিশ্বকর্মা পুজো নিয়ে মেতে ছিল। কীভাবে পড়লো তা সকলেরই অজানা। পাঁচ তলা ছাদের এয়ার পাশিং যে জায়াগা ছিল, সেই জায়গা বাঁশ ও প্লাস্টিক দিয়ে ঢাকা ছিল। সেখান থেকেই পড়ে যায় মা ও মেয়ে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।