Sandeshkhali: ‘নির্যাতনের অভিযোগ আসেইনি’, তাহলে আন্দোলনকারীরা কী বলছেন? সন্দেশখালির ১০ সদস্যের টিমের মহিলা আধিকারিকরাই খুঁজছেন সে তথ্য

Sandeshkhali: সন্দেশখালির আন্দোলনকারীরা সংবাদমাধ্যমের কাছে একের পর এক বিস্ফোরক অভিযোগ করেছেন। রাতবিরেতে বাড়ি থেকে পার্টি অফিসে তুলে নিয়ে যাওয়া-সহ জমিদখল, মারধর, নিগ্রহের মতো একাধিক বিস্ফোরক অভিযোগ তুলেছেন আন্দোলনকারীরা।

Sandeshkhali: 'নির্যাতনের অভিযোগ আসেইনি', তাহলে আন্দোলনকারীরা কী বলছেন? সন্দেশখালির ১০ সদস্যের টিমের মহিলা আধিকারিকরাই খুঁজছেন সে তথ্য
সন্দেশখালির আন্দোলনকারীরাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 13, 2024 | 1:52 PM

সন্দেশখালি: গত কয়েকদিনে বাংলার হটস্পটে এখন সন্দেশখালি। উঠে আসছে একের পর এক বিস্ফোরক তথ্য। এবার সে সব অভিযোগের সত্যতা খতিয়ে দেখতে ও তার প্রেক্ষিতে কড়া পদক্ষেপ করতে সক্রিয় পুলিশ প্রশাসন। গঠন করা হয়েছে দশ সদস্যের টিম। তাতে রয়েছেন, ডিআইজি সিআইডি সোমা দাস মিত্র, ডিআইজি এসটিএফ দেবস্মিতা দাস, অ্যাডিশনাল এসপি সদর সুন্দরবন চারু শর্মা,  এসটিএফের অনুরাধা মণ্ডল. কাকলি ঘোষ আইসি বারুইপুর মহিলা থানা। এছাড়াও অন্যান্য আধিকারিকরা রয়েছে। তবে উল্লেখ্য,  দশ সদস্যের টিমে মহিলা আধিকারিকদের সংখ্যাই বেশি।

সন্দেশখালির আন্দোলনকারীরা সংবাদমাধ্যমের কাছে একের পর এক বিস্ফোরক অভিযোগ করেছেন। রাতবিরেতে বাড়ি থেকে পার্টি অফিসে তুলে নিয়ে যাওয়া-সহ জমিদখল, মারধর, নিগ্রহের মতো একাধিক বিস্ফোরক অভিযোগ তুলেছেন আন্দোলনকারীরা। মূলত শেখ শাহজাহানের ঘনিষ্ঠ সন্দেশখালি ২ ব্লকের সভাপতি শিবু হাজরা ও উত্তম সর্দারের বিরুদ্ধে বিস্ফোরক সব অভিযোগ উঠেছে।

এবার তার সত্যতা যাচাই টিম গঠন করেছে পুলিশ। সূত্রের খবর, মহিলা আধিকারিকরা কেসট টু কেস যাচাই করে মহিলা আন্দোলনকারীদের সঙ্গে কথা বলবেন। অভিযোগ শুনে তার প্রেক্ষিত যাচাই করে কড়া পদক্ষেপ করবে পুলিশ। বসিরহাটের এসপি হোসেন মেহেদি রহমান ও ডিআইজি বারাসত সোমবার সুমিত কুমার সাংবাদিক বৈঠক করে একথা ঘোষণা করেন।

এই খবরটিও পড়ুন

বসিরহাটের এসপি জানিয়েছেন, যাঁরা ধর্ষণ, অপহরণের অভিযোগ করেছিলেন, সেই সমস্ত অভিযোগকারীদের সঙ্গে ইতিমধ্যেই এসপি হোমগার্ড পাপিয়া সুলতানা কথা বলেছেন। তাতে চারটি অভিযোগ উঠে এসেছে। তবে কোথাও নির্যাতনের অভিযোগ আসেনি বলেই প্রশাসন সূত্রে খবর। এবার তাই স্পেশ্যাল টিম গঠন করা হয়েছে।