Shubman Gill: রাত পোহালেই শুভমন গিলের বিশেষ দিন, বড় সারপ্রাইজ আয়োজন গুজরাট টাইটান্সের

বর্তমানে দলীপ ট্রফিতে ব্যস্ত পঞ্জাব তনয়। লক্ষ্য বাংলাদেশের বিরুদ্ধে ভারতের টেস্ট সিরিজে জায়গা করে নেওয়া। দলীপে ইন্ডিয়া এ টিমকে নেতৃত্ব দিচ্ছেন শুভমন গিল।

Shubman Gill: রাত পোহালেই শুভমন গিলের বিশেষ দিন, বড় সারপ্রাইজ আয়োজন গুজরাট টাইটান্সের
রাত পোহালেই শুভমন গিলের বিশেষ দিন, বড় সারপ্রাইজ আয়োজন করল গুজরাট টাইটান্স
Follow Us:
| Updated on: Sep 08, 2024 | 12:28 AM

কলকাতা: শুভমন গিলকে (Shubman Gill) ভারতীয় ক্রিকেটের প্রিন্স বলা হয়। বর্তমানে দলীপ ট্রফিতে ব্যস্ত পঞ্জাব তনয়। লক্ষ্য বাংলাদেশের বিরুদ্ধে ভারতের টেস্ট সিরিজে জায়গা করে নেওয়া। দলীপে ইন্ডিয়া এ টিমকে নেতৃত্ব দিচ্ছেন শুভমন। প্রথম ইনিংসে তিনি ৪৩ বলে ২৫ রান করেন। ইন্ডিয়া এ টিমের দ্বিতীয় ইনিংস এখনও হয়নি। আগামিকাল, ৮ সেপ্টেম্বর শুভমন গিলের জীবনের বিশেষ দিন। তার জন্য বড় সারপ্রাইজের আয়োজন করেছে তাঁর আইপিএল টিম গুজরাট টাইটান্স।

আসলে ৮ সেপ্টেম্বর শুভমন গিলের জন্মদিন। ২৫ বছর পূর্ণ করবেন ভারতীয় ক্রিকেটের পোস্টার বয়। তাঁর জন্মদিন উপলক্ষ্যে আইপিএল টিম গুজরাট টাইটান্স বিশেষ উদ্যোগ নিয়েছে। রবিবার আমেদাবাদের গোটায় বক্স পার্কে শুভমন গিলের একটি শৈল্পিক প্রতিমূর্তির (Installation Art) উদ্বোধন করা হবে। সেটি কোনও ছবি নাকি তাঁর মূর্তি বা ম্য়ুরাল তা পরিষ্কার নয়।

গুজরাট টাইটান্স একটি বিবৃতিতে জানিয়েছে যে, রবিবার, ৮ সেপ্টেম্বর সকাল ১০টায় আমদাবাদের গোটায় বক্স পার্কে একটি অনুষ্ঠান আয়োজন করা হচ্ছে। সেখানে গুজরাট টাইটান্সের ক্যাপ্টেন শুভমনকে একটি শিল্প কর্ম উৎসর্গ করা হবে। তাঁর ২৫তম জন্মদিনকে স্মরণীয় করে রাখার জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে। তাঁর ভক্ত, গুজরাটের সমর্থক, ক্রিকেটপ্রেমীরা সেখানে হাজির থেকে ওই মুহূর্ত উপভোগ করতে পারবেন।

এই খবরটিও পড়ুন

একইসঙ্গে ক্রিকেটপ্রেমীদের জন্য একটি বিশেষ প্রতিযোগিতার আয়োজন করছে গুজরাট টাইটান্স। ভক্তদের জন্য সেখানে থাকছে নানা উপহার। পাশাপাশি ওই পার্কের একটি দেওয়ালে শুভমনের অনুরাগীরা তাঁর জন্য শুভেচ্ছা বার্তা লেখার সুযোগ পাবেন। ওই Larger Than Life Art Installation এক সপ্তাহ সকলের দেখার জন্য সেই পার্কেই রাখা থাকবে বলেও জানিয়েছে জিটি।