Basirhat Candidate: বসিরহাট থেকে নুসরত ‘আউট’, প্রিয়দর্শিনী ‘ইন’? শুনে মনের কথা জানালেন ববি কন্যা

Nusrat Jahan: এমনিতেও নুসরতের বিয়ে এবং সন্তান জন্মের সময় নানা কারণে বিতর্ক তৈরি হয়েছে বারবার। এরপর সন্দেশখালিকাণ্ডেও স্থানীয়দের মধ্যে যথেষ্ট ক্ষোভের ইঙ্গিত মিলেছে নুসরত জাহানের বিরুদ্ধে। এমন আবহে সুকান্ত মজুমদারের এদিনের মন্তব্যে জল্পনা যথেষ্ট রসদ পেল

Basirhat Candidate: বসিরহাট থেকে নুসরত 'আউট', প্রিয়দর্শিনী 'ইন'? শুনে মনের কথা জানালেন ববি কন্যা
প্রিয়দর্শিনী হাকিম ও নুসরত জাহানImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2024 | 7:32 AM

বসিরহাট: মঙ্গলবার বসিরহাটের এসপি অফিস ঘেরাও অভিযান ছিল বিজেপির। সেখানে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে বিক্ষোভ কর্মসূচি পালন করেন গেরুয়া শিবিরের কর্মীরা। রাজ্য পুলিশের সঙ্গে বচসা থেকে ধস্তাধস্তি, গ্রেফতারি সব কিছুরই সাক্ষী থাকে বসিরহাট। আর এ দিনের বিক্ষোভ কর্মসূচি থেকেই বালুরঘাটের সাংসদ কার্যত প্রকাশ্যে আনলেন তৃণমূলের ‘হাঁড়ির খবর’। জানালেন, তৃণমূল নাকি এবার বসিরহাট থেকে লোকসভা ভোটের প্রার্থী হিসাবে দাঁড় করাতে পারেন নতুন এক তরুণ মুখকে। তিনি আর কেউ নন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের মেয়ে প্রিয়দর্শিনী হাকিম। এ প্রসঙ্গে টিভি ৯ বাংলাকে কী জানালেন তিনি?

সুকান্ত বলেছেন, “রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের মেয়ে প্রিয়দর্শিনী হাকিম দাঁড়াবেন বসিরহাট থেকে।” সুকান্তর এই মন্তব্যের পরই শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। কারণ, বর্তমানে বসিরহাটের সাংসদ নুসরত জাহান। তাহলে কি নুসরতের জায়গাতেই আসন্ন লোকসভা ভোটে দাঁড়াবেন ববির কন্যা? নুসরত কে কি তাহলে প্রার্থী করছে না দল? নাকি সবটাই নিছক জল্পনা।

প্রসঙ্গত, গত এক সপ্তাহ ধরে বিক্ষোভের আঁচে তপ্ত সন্দেশখালি। গ্রামের মেয়ে-বউরা নেমেছে লাঠি-ঝাঁটা হাতে। তাঁদের অভিযোগ, তৃণমূল নেতা শেখ শাহাজাহান থেক শিবু হাজরা পার্টি অফিসে ডেকে নিয়ে গিয়ে অত্যাচার করত। মহিলাদের বিক্ষোভে যখন জ্বলছে সন্দেশখালি, সেই সময় কার্যত দেখাই মেলেনি বসিরহাটের সাংসদ নুসরত জাহানের। এলাকাবাসীরা বিষয়টি নিয়ে ক্ষোভও উগরে দিয়েছেন। বলেছেন, “আমরা ওনাকে ভোট দিয়েছি। উনি কেন আসেন না? একটা কাজের জন্য ওনাকে পাই না। ভোট নিয়ে ছিনিমিনি খেলল।” আরও এক মহিলা বলেছেন,”এখন মা বোনেরা ক্ষিপ্ত। আর উনি টিকটক নিয়ে ব্যস্ত।” পরে যদিও তারকা সাংসদ জানিয়েছেন, “নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে আমি নিয়মিত যোগাযোগ রেখেছি। প্রশাসন যা ব্যবস্থা নেওয়ার নিচ্ছে। পরিস্থিতি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং এটাকে নিয়ে রাজনীতি করা উচিত নয়। আর আমার কাজ আগুনে ঘি ঢালা নয়।”

এই খবরটিও পড়ুন

এমনিতেও নুসরতের বিয়ে এবং সন্তান জন্মের সময় নানা কারণে বিতর্ক তৈরি হয়েছে বারবার। এরপর সন্দেশখালিকাণ্ডেও স্থানীয়দের মধ্যে যথেষ্ট ক্ষোভের ইঙ্গিত মিলেছে নুসরত জাহানের বিরুদ্ধে। এমন আবহে সুকান্ত মজুমদারের এদিনের মন্তব্যে জল্পনা যথেষ্ট রসদ পেল। এ প্রসঙ্গে ববি-কন্যা প্রিয়দর্শিনী হাকিমকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “এই বিষয়ে আমি কিছু বলব না। দল যা সিদ্ধান্ত নেওয়ার নেবে।”