TMC in Basirhat: ‘এইভাবে এই পদে থাকার কোনও মানেই হয় না’, ভোটের মুখে দলের বিরুদ্ধেই ক্ষোভ এই TMC নেতার

TMC in Basirhat: সংবাদমাধ্যমের সামনে ক্ষোভ উগরে দেন ভাস্কর মিত্র। তিনি বলেন, বিজেপির প্রোগ্রামে, এইসব অটো টোটো বাস ইউনিয়নের কর্মীরা বিজেপির ফ্ল্যাগ বেঁধে ঘুরে বেড়াচ্ছে প্রকাশ্যে, অথচ জেলা নেতৃত্বের কোনও চোখই নেই।

TMC in Basirhat: 'এইভাবে এই পদে থাকার কোনও মানেই হয় না', ভোটের মুখে দলের বিরুদ্ধেই ক্ষোভ এই TMC নেতার
তৃণমূল নেতা ভাস্কর মিত্রImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2024 | 7:38 PM

বসিরহাট: তৃণমূলের অন্দরেই ক্ষোভ। ভোটের মুখে নিজেই দলীয় পদ থেকে নিজেকে সরিয়ে নিলেন বসিরহাটের এক নেতা। আইএনটিটিইউসি-র জেলা সম্পাদক ছিলেন ভাস্কর মিত্র। শুক্রবার আচমকাই সেই পদে ইস্তফা দেন তিনি। এক রাশ ক্ষোভ উগরে দেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর দাবি, জেলায় আইএনটিটিইউসি-কে কোনও গুরুত্বই দেওয়া হচ্ছে না। সেই কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সংগঠনের কোনও কার্যক্রম হচ্ছে না বলে অভিযোগ জানিয়েছেন তিনি। তবে এই সিদ্ধান্তের কারণ হিসেবে গোষ্ঠীদ্বন্দ্বের কথা বলতে নারাজ ওই নেতা।

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, “শ্রমিকরা আজ দিশেহারা। বছরে একটা মিছিল করা ছাড়া দলের তরফে শ্রমিকদের কাছে কোনও বার্তা পৌঁছয় না। এরকম সংগঠনের সঙ্গী হয়ে কোনও লাভ নেই।” তাঁর বক্তব্য, দলকে ভালবাসলে কোনও পদ লাগে না।

সংবাদমাধ্যমের সামনে ক্ষোভ উগরে দেন ভাস্কর মিত্র। তিনি বলেন, “বিজেপির প্রোগ্রামে, এইসব অটো টোটো বাস ইউনিয়নের কর্মীরা বিজেপির ফ্ল্যাগ বেঁধে ঘুরে বেড়াচ্ছে প্রকাশ্যে, অথচ জেলা নেতৃত্বের কোনও চোখই নেই। এইভাবে এইপদে থাকার কোনও মানেই হয় না। জেলা নেতৃত্বের সঙ্গে শ্রমিকদের কোনও সমন্বয় সাধন হয় না। তাই এই পদ আমি ছাড়লাম।:

বিজেপি এই নিয়ে তৃণমূলকে কটাক্ষ করেছে। বিজেপি নেতার দাবি, প্রত্যেক শ্রমিকের ব্যক্তি স্বাধীনতা আছে, তাঁরা কোন দলের ফ্ল্যাগ লাগাবেন গাড়িতে। এটা সম্পূর্ণ ব্যক্তিগত বিষয়।