Extra Marital Affair: পরস্ত্রীর সঙ্গে পরকিয়া, স্বামীর শার্টের কলার ধরে হিড়হিড়িয়ে টেনে রাস্তায় নামাল বউ

North 24 Parganas News: রবিবার স্বামী ও স্বামীর 'প্রেমিকা'কে হাতেনাতে ধরে ফেলেন স্ত্রী।

Extra Marital Affair: পরস্ত্রীর সঙ্গে পরকিয়া, স্বামীর শার্টের কলার ধরে হিড়হিড়িয়ে টেনে রাস্তায় নামাল বউ
স্বামীকে মার স্ত্রীর।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 7:56 PM

উত্তর ২৪ পরগনা: স্ত্রী সন্তানসম্ভবা। দিনভর বাড়িতে থাকেন। ঘরে একটা পাঁচ বছরের মেয়েও আছে। অভিযোগ, এরইমধ্যে যুবক অন্য এক বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্কে জড়ান। ঘরে স্ত্রী পিটিয়ে প্রেমিকা নিয়ে চুটিয়ে আমোদ প্রমোদ চলে বলে অভিযোগ বাড়ির লোকের। রবিবার স্বামী ও স্বামীর ‘প্রেমিকা’কে হাতেনাতে ধরে ফেলেন স্ত্রী। এরপরই সাহস করে নেমে পড়েন রাস্তায়। স্বামীর জামার কলার ধরে হিড় হিড় করে করে টেনে নিয়ে আসেন ব্যারাকপুর মহকুমা আদালত চত্বরে। সেখানে দাঁড়িয়ে যুবক স্ত্রীকে শাসাতে থাকেন বলে অভিযোগ। এমনকী সংবাদমাধ্যমের সামনে মিথিলেশ মাহাতো নামে ওই যুবক দাবি করেন, তাঁদের ব্যক্তিগত বিষয় নিয়ে তিনি প্রকাশ্যে কোনও কথা বলতে চান না।

রবিবার দুপুরে ব্যারাকপুর মণিরামপুরের বাসিন্দা মালা মাহাতোকে দেখা যায় রাস্তা দিয়ে এক যুবকের শার্টের কলার ধরে টেনে নিয়ে যাচ্ছেন আদালতের দিকে। থেকে থেকেই রাস্তায় দাঁড়িয়ে আঙুল তুলছেন ওই যুবকের দিকে। পাল্টা যুবকেরও উদ্ধত তর্জনী। এরপর জানা যায়, ওই যুবক মালার স্বামী মিথিলেশ। ছেলেকে নিয়ে এদিন ক্ষোভ উগরে দেন মিথিলেশের মা মায়া মাহাতোও।

এদিন মায়া মাহাতো বলেন, “এক বছর ধরে এই মেয়েটার সঙ্গে জড়িত। বউটাকে না খেতে দিচ্ছে, না কিছু। গাড়ি চালায় ছেলে। অথচ ওই মেয়েটাকে খাওয়াচ্ছে। ঘরে ঢুকে বউটাকে মারধর করে চলেছে। বউয়ের বাচ্চা হবে তাও কোনও হুঁশ নেই। বলছে মেরে বাচ্চা শেষ করে দেবে। আমার বউ হয়, আমার ছেলে হয়। পাঁচ বছরের কোলে মেয়ে আছে। আবার পেটে বাচ্চা। তাঁকে ছেড়ে অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। আজ এত লোক বলে বউটাকে কিছু বলছে না। না হলে মেরেই ফেলে দিত।” অন্যদিকে এদিন মিথিলেশের ‘প্রেমিকা’ রণ্টিকেও এদিন চুলের মুঠি ধরে তুলে নিয়ে যায় তাঁর মা, বাবা। এই ঘটনা ঘিরে এদিন ব্যারাকপুর কোর্ট চত্বরে তুমুল হইচই পড়ে যায়।