Birbhum Chaos: ‘TMC নেতাদের নির্দেশে বাড়িতে বোমের মশলা মজুত করেছি’, ধরা পড়তেই সব ফাঁস করল দুষ্কৃতী

Birbhum News: জানা গিয়েছে, সদাইপুর থানার সাহাপুর গ্রামে একটি বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করে সদাইপুর থানার পুলিশ। শেখ সবুর নামে এক দুষ্কৃতীর বাড়ি থেকে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র ও বোমা তৈরির মশলা। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় ওই দুষ্কৃতীর 'ডেরায়'।

Birbhum Chaos: 'TMC নেতাদের নির্দেশে বাড়িতে বোমের মশলা মজুত করেছি', ধরা পড়তেই সব ফাঁস করল দুষ্কৃতী
অভিযুক্ত দুষ্কৃতীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2024 | 12:44 PM

সদাইপুর: লোকসভা নির্বাচনের আগে ফের উদ্ধার বোমা ও আগ্নেয়াস্ত্র। বিভিন্ন সময়ে সেই বোমা উদ্ধার হয়েছে। শুধু তাই নয়, উদ্ধার হয়েছে বোমা তৈরির মশলাও। এবার সেই ঘটনায় গ্রেফতার এক দুষ্কৃতী। আর পুলিশের হাতে গ্রেফতার হতেই সাংবাদিকদের কাছে স্বীকারোক্তি দিল সে। বলল, “তৃণমূল নেতাদের নির্দেশে বাড়িতে বোমা তৈরির মশলা ও আগ্নেয়াস্ত্র মজুত করেছিলাম।”

জানা গিয়েছে, সদাইপুর থানার সাহাপুর গ্রামে একটি বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করে সদাইপুর থানার পুলিশ। শেখ সবুর নামে এক দুষ্কৃতীর বাড়ি থেকে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র ও বোমা তৈরির মশলা। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় ওই দুষ্কৃতীর ‘ডেরায়’। তার বাড়ির গোপন জায়গা থেকে উদ্ধার হয় স্থানীয় তৈরি এক নলা বন্দুক(পাইপ গান), এক রাউন্ড গুলি ও বোমা তৈরির মশলা। অভিযুক্তকে গ্রেফতার করার পর সে বলে স্থানীয় তৃণমূল নেতা আতাই ও স্থানীয় এক তৃণমূল নেতা ও তাঁর সঙ্গী রাকিবুল তাকে বাড়িতে মালগুলি রাখার নির্দেশ দিয়েছিল।

তৃণমূলের কোর কমিটির সদস্য বিকাশ রায় চৌধুরী বলেন, “আমি এই কথা প্রথম শুনলাম। বোমা-বারুদ অস্ত্র নিয়ে যাঁরা খেলছে পুলিশ তাঁদের নিয়ে ধরছে। তদন্ত করবে। কেউ যদি সত্যিই এমন করে থাকে তাহলে সে শাস্তি পাবে।”