TMC Councillor: ‘ছট পুজোর পর বি কেয়ারফুল সেলিম আখতার’, তৃণমূল কাউন্সিলরকে হুমকি চিঠি দিল কে?

TMC Councillor: আসানসোল পৌরনিগমের ৬৩ ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর মহম্মদ সেলিম আখতার আনসারি বলেন, "স্পিড পোস্টে এই চিঠি এসেছে। চিঠি আসার পর কুলটি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। চিঠিটি জে ডি সিনহা নামে একজন ব্যক্তি পাঠিয়েছেন।

TMC Councillor: 'ছট পুজোর পর বি কেয়ারফুল সেলিম আখতার', তৃণমূল কাউন্সিলরকে হুমকি চিঠি দিল কে?
তৃণমূল কাউন্সিলরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2024 | 9:14 PM

আসানসোল: হুমকি চিঠি এল তৃণমূল কাউন্সিলরের কাছে। জেডি সিনহা নামে অজ্ঞাত পরিচয়ের কোনও এক ব্যক্তির নামে এই চিঠি এসেছে। যা নিয়ে শোরগোল শুরু হয়েছে পশ্চিম বর্ধমানের আসানসোলে। চিঠিতে সাদা কাগজের উপর কালো কালিতে ইংরাজিতে লেখা, “Be carefull after Chhatpuja Selim Akhtar. Word councilor 63” অর্থাৎ ছট পুজোর পর সাবধানে থাকুন ৬৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সেলিম আখতার। চিঠির নিচের ডানদিকে লাল দাগ। বামদিকে ১৬ তারিখ উল্লেখ করে জিডি সিনহা নাম লেখা।

আসানসোলের কুলটি থানার কুলটির পাতিয়ানা মোহল্লায় এই ঘটনা। শুক্রবার বিকেলে আসানসোল পৌরনিগমের ৬৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর মহম্মদ সেলিম আখতার আনসারির বাড়িতে স্পিড পোস্টে একটি চিঠি আসে বলে জানিয়েছেন কাউন্সিলর নিজেই। বাদামি রঙের খাম। এই চিঠি আসার পরেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

আসানসোল পৌরনিগমের ৬৩ ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর মহম্মদ সেলিম আখতার আনসারি বলেন, “স্পিড পোস্টে এই চিঠি এসেছে। চিঠি আসার পর কুলটি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। চিঠিটি জে ডি সিনহা নামে একজন ব্যক্তি পাঠিয়েছেন। যদিও কে এই জে ডি সিনহা তার খোঁজ মেলেনি।” ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। কেন তৃণমূল কাউন্সিলরকে সাবধানে থাকার হুঁশিয়ারি চিঠি দেওয়া হল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

এই ঘটনা প্রসঙ্গে বিজেপি নেতা কেশব পোদ্দার বলেন “ওই ওয়ার্ডে দলীয় কোন্দল রয়েছে। প্রাক্তন তৃণমূল কাউন্সিলর ও বর্তমান তৃণমূল কাউন্সিলারের বিবাদ দীর্ঘদিনের। এই চিঠির পিছনে গোষ্ঠী কোন্দল থাকতে পারে। কিংবা নিজেকে প্রচারের আলোয় আনতে হয়ত নিজেই এসব করছেন।”