Asansol: আসানসোলের বিজেপি কাউন্সিলর তৃণমূলে, মুখ্যমন্ত্রীর জনসভার আগে গেরুয়াশিবিরে ভাঙন

Councilor: দলবদল করে বিজেপি-র প্রতীকে জেতা কাউন্সিলর বলেন, “রাজ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যে উন্নয়নের কাজ হচ্ছে তাতে মুগ্ধ হয়ে আমি তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছি।  যাতে আমার ওয়ার্ডের মানুষের জন্য বেশি করে উন্নয়নমূলক কাজ করতে পারি।”

Asansol: আসানসোলের বিজেপি কাউন্সিলর তৃণমূলে, মুখ্যমন্ত্রীর জনসভার আগে গেরুয়াশিবিরে ভাঙন
তৃণমূলে যোগ আসানসোলের বিজেপি কাউন্সিলরের
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2022 | 10:10 PM

আসানসোল: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভার আগে আসানসোলের পদ্মশিবিরে ভাঙন। আসানসোল পুরনিগমের এক বিজেপি কাউন্সিলার রবিবার যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। রাজ্যের আইন এবং পূর্ত মন্ত্রী মলয় ঘটকের উপস্থিতিতেই বিজেপি কাউন্সিলর সুশান্ত মণ্ডলের হাতে দলীয় পতাকা তুলে দেন মন্ত্রী। জানান। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ সদস্য গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়, ব্লক সভাপতি তথা কাউন্সিল লার উৎপল সিনহারা। সুশান্ত কুলটি বরাকর এলাকার ৬৯ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর ছিলেন। বিজেপি-র বক্তব্য কাউন্সিলরের দলত্যাগে বিজেপি-র কোনও ক্ষতি হবে না। অপর দিকে ওই ওয়ার্ডের তৃণমূলকর্মীরা জানিয়েছেন, তাঁদের না জানিয়েই দলে নেওয়া হল কাউন্সিলরকে।

রবিবার আসানসোলের জিটি রোডের বিএনআর তৃণমূল ভবনে রাজ্যের আইন ও পূর্ত মন্ত্রী মলয় ঘটক দলের পতাকা তুলে দেন কুলটির বরাকর এলাকার ৬৯ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর সুশান্ত মণ্ডলের হাতে। এ প্রসঙ্গে মন্ত্রী মলয় ঘটক বলেন, “পুরভোটে ১০৬ টি ওয়ার্ডের ৯১ টি ওয়ার্ডে দল জিতেছিল। পরে ৫৯ নম্বর ও ৬৭ নম্বর ওয়ার্ডের দুই কাউন্সিলর জাকির হোসেন ও টুম্পা মণ্ডল তৃণমূল কংগ্রেসে আসায় কাউন্সিলর সংখ্যা ৯৩ জন হয়েছিল। এ দিন সুশান্ত মণ্ডল আসায়, সেই সংখ্যাটা বেড়ে ৯৪ হল। ৬৫ নম্বর সহ আরও কয়েকজন কাউন্সিলর দলে যোগদান করতে ইচ্ছাপ্রকাশ করেছেন। তাঁদেরকেও দলে নেওয়া হবে।” মন্ত্রী আরও বলেন, “আসল কথা হলো মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখে, সবাই আমাদের কাছে আসতে চাইছেন। আর আসানসোলের মানুষ যে আমাদের সঙ্গে আছেন, তা লোকসভা উপনির্বাচনের ফল বলেছে।“

দলবদল করে বিজেপি-র প্রতীকে জেতা কাউন্সিলর বলেন, “রাজ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যে উন্নয়নের কাজ হচ্ছে তাতে মুগ্ধ হয়ে আমি তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছি।  যাতে আমার ওয়ার্ডের মানুষের জন্য বেশি করে উন্নয়নমূলক কাজ করতে পারি।”

কাউন্সিলারের দলবদল নিয়ে বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি বলেছেন, “এতে দলের কোন ক্ষতি হবেনা। তবে তিনি যেহেতু আমার দলের প্রতীক নিয়ে জিতে কাউন্সিলর হয়েছেন, তাই বিরুদ্ধে ব্যবস্থা যা নেওয়ার তা অবশ্যই করব।” অন্যদিকে, বিজেপি কাউন্সিলরের তৃণমূলে যোগদান নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন কুলটি বরাকরের স্থানীয় নেতৃত্বরা। রীতিমতো প্রেস কনফারেন্স করে ক্ষোভ প্রকাশ করেছেন তাঁরা। কুলটির তৃণমূল নেতা তথা আসানসোল পুরনিগমের ৬৯ নম্বর ওয়ার্ডে তৃণমূলের ওয়ার্ড সভাপতি সুবোধ ভাদুড়ী বলেন, “এই ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর তৃণমূলে যোগদান করছেন। অথচ আমাদের কাছে কোনো খবর নেই।” কেন  তাঁদের না জানিয়ে যোগদান করানো হল সেই নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা।