Shootout at Borakar: সরু গলির ভিতর পড়ে রয়েছে যুবক, রক্তে ভেসে যাচ্ছে এলাকা! চাঞ্চল্যকর তথ্য পুলিশের হাতে

জানা গিয়েছে, মোবাইল ফোন সারানোর কাজ করতেন শাহবাজ আলম। তবে গত কয়েকদিন ধরে তিনি কোনও কাজই করছিলেন না।

Shootout at Borakar: সরু গলির ভিতর পড়ে রয়েছে যুবক, রক্তে ভেসে যাচ্ছে এলাকা! চাঞ্চল্যকর তথ্য পুলিশের হাতে
নিহত যুবকের পরিবারের সদস্যরা (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2021 | 6:54 AM

আসানসোল: বরাকরে শুটআউট। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল যুবকের। শুক্রবার সন্ধ্যায় কুলটির বরাকরে গুলি চালানোর ঘটনাটি ঘটে। অভিযোগ, এই ঘটনায় মৃত্যু হয় শাহবাজ আলম নামে এক যুবকের। ২৬ বছর বয়সী ওই যুবকের বাড়ি বরাকরের ফাঁড়ি রোড এলাকায়।

মৃতের পরিবারের দাবি, শুক্রবার বিকেলে হঠাৎই শাহবাজের বন্ধুরা বাড়িতে হাজির হয়। তাঁরাই ওই যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এদিকে এর পরই বাড়িতে খবর আসে, দুর্ঘটনাগ্রস্ত হয়েছেন শাহবাজ। আসানসোল জেলা হাসপাতালে ভর্তি তিনি।

পরিবারের দাবি, সেই খবর পেয়ে তড়িঘড়ি হাসপাতালে পৌঁছয় তারা। কিন্তু আসানসোল জেলা হাসপাতালে গিয়ে জানতে পারেন অন্য কথা। শাহবাজ গুলিবিদ্ধ হয়েছেন। যদিও কী ভাবে এই গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটল তা নিয়ে ধোঁয়াশা রয়েছে ওই যুবকের বাড়ির লোকজনের মনে। গুলি চালানোর ঘটনা কোন জায়গায় ঘটেছে তাও স্পষ্ট নয়।

তবে শাহবাজ নামে ওই যুবকের মাথায় গুলি লেগেছে বলে হাসপাতাল সূত্রে খবর। বরাকর পেট্রোল পাম্প এলাকা থেকে গুলিবিদ্ধ ওই যুবককে উদ্ধার করা হয়। সেখান থেকে প্রথমে তাঁকে নিয়ে যাওয়া হয় বরাকরের বেসরকারি এক হাসপাতালে। এর পর পরিস্থিতির অবনতি হওয়ায় আসানসোল জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু শেষ রক্ষা করা যায়নি। জেলা হাসপাতালেই শাহবাজ আলমের মৃত্যু হয় বলে সূত্রের দাবি।

পুলিশ সূত্রে খবর, সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ বরাকরের বাজার এলাকা থেকে ২০০ মিটার ভিতরে একটি গলিতে রক্তাক্ত এক যুবককে পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। রক্তাক্ত ওই যুবককে উদ্ধারও করে। মাথায় গুলি লেগেছিল ওই যুবকের। পরে খোঁজ খবর নিয়ে ওই যুবকের পরিচয় জানতে পারে পুলিশ। জানা যায়, বরাকরেরই ফাঁড়ি এলাকায় বাড়ি তাঁর। নাম শাহবাজ আলম। ওই গলিতে একটি নির্মীয়মাণ বাড়ি রয়েছে। স্থানীয়দের দাবি, এখানে প্রায়ই নেশার আসর বসে। এদিনও তেমনই কিছু চলছিল বলে অনুমান।তবে গণেশ পুজোর জন্য চারদিকে মাইক বাজছিল। সে কারণেই গুলির কোনও শব্দ কেউ শুনতে পারেননি বলে মনে করা হচ্ছে।

জানা গিয়েছে, মোবাইল ফোন সারানোর কাজ করতেন শাহবাজ আলম। তবে গত কয়েকদিন ধরে তিনি কোনও কাজই করছিলেন না। পরিবারের দাবি, কোনও রকম ভুল সঙ্গে পড়েছিল তাদের বাড়ির ছেলে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় তদন্তকারীরা। কী ভাবে এই ঘটনা ঘটল, কে বা কারা এই ঘটনায় যুক্ত তা খতিয়ে দেখছে পুলিশ। একই সঙ্গে এই ঘটনার সঙ্গে কোনও রকম মাদক যোগ রয়েছে কি না তাও তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন: Calcutta High Court: হাইকোর্টে ধাক্কা শিক্ষা দফতরের, টাকা ফেরতের নির্দেশে পড়ল স্থগিতাদেশ

আরও পড়ুন: ৯৬ ঘণ্টার টানা অবস্থানেই এল জয়, পড়ুয়াদের টিকা দেবে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ই