Daspur news: ‘ফাঁকা মাঠে গোল’ দিচ্ছে চোরেরা, রাত বাড়লেই ভয় বাড়ছে দাসপুরে

Daspur: কল্যাণী দেবীর দাবি, তাঁর বাড়ি থেকে নগদ ৫ হাজার টাকা সহ বেশ কিছু সোনার গয়না চুরি হয়ে গিয়েছে। সব মিলিয়ে খোয়া যাওয়া গয়নার অনুমানিক দাম প্রায় ৬০ হাজার টাকা।

Daspur news: 'ফাঁকা মাঠে গোল' দিচ্ছে চোরেরা, রাত বাড়লেই ভয় বাড়ছে দাসপুরে
বাড়ছে চোরের উপদ্রব
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2022 | 11:56 AM

দাসপুর: দুঃসাহসিক চুরি দাসপুরে (Daspur)। শুক্রবার রাতে পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur) দাসপুর থানা এলাকায় পাঁচবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের কলোরা গ্রামে একই রাতে পর পর দু’টি বাড়িতে চুরি। আর এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার সকালে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। ওই গ্রামেরই বাসিন্দা কল্যাণী জানা ও শুকদেব পোড়িয়ার বাড়িতে গভীর রাতে চুরি হয়ে যায়। কল্যাণী দেবীর দাবি, তাঁর বাড়ি থেকে নগদ ৫ হাজার টাকা সহ বেশ কিছু সোনার গয়না চুরি হয়ে গিয়েছে। সব মিলিয়ে খোয়া যাওয়া গয়নার অনুমানিক দাম প্রায় ৬০ হাজার টাকা। পাশাপাশি ওই গ্রামেরই বাসিন্দা সুকদেব পোড়িয়ার বাড়িতেও চুরি হয়েছে বলে জানা গিয়েছে।

কল্যাণী জানা নামে ওই মহিলা বাড়িতে একাই থাকেন। এক ছেলে রয়েছে। তিনি গ্রামে থাকেন না। কর্মসূত্রে বাইরে থাকেন। মহিলার কথায়, তিনি রাতে নিজের ঘরে ঘুমোচ্ছিলেন। সেই সময় কেউ বা কারা তাঁর শোয়ার ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে দিয়েছিল। তারপরই বাড়ি থেকে নগদ টাকা ও সোনার গয়না চুরি করে নেওয়া হয়। অন্যদিকে শুকদেব পোড়িয়ার বাড়িতেও শুক্রবার রাতে কেউ ছিলেন না। সবাই সেই সময় ছিলেন এক আত্মীয়র বাড়িতে। রাতে কিছুই জানা যায়নি। শনিবার সকালে স্থানীয় বাসিন্দাদের নজরে আসে চুরি হওয়ার বিষয়টি। তবে শুকদেব বাবুর বাড়ি থেকে কত টাকার জিনিস চুরি গিয়েছে, তা এখনও জানা যায়নি।

এদিকে একই রাতে পর পর দু’টি চুরির ঘটনায় এলাকায় স্থানীয় বাসিন্দারা বেশ উদ্বিগ্ন। বাড়ি ফাঁকা রেখে কোথাও যেতে গেলেই বাড়িতে চুরির আশঙ্কা থেকে যাচ্ছে তাঁদের মনে। এদিকে শুক্রবার রাতের ওই ঘটনায় ইতিমধ্যেই দাসপুর থানার পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছে। কীভাবে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছেন স্থানীয় থানার পুলিশকর্মীরা। কে বা কারা জোড়া চুরির ঘটনায় যুক্ত, তার খোঁজ চালানো হচ্ছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছেন পুলিশকর্মীরা।