Ghatal Accident: উল্টে যাওয়া গাড়ি থেকে ঝাঁকে ঝাঁকে বেরিয়ে আসছে মৌমাছি, জাতীয় সড়কের ওপর হইহই কাণ্ড

Ghatal Accident: শুক্রবার রাতে ঘটনাটি ঘটে জাতীয় সড়কের ওপর। ব্যবসার জন্যই নিয়ে যাওয়া হচ্ছিল মৌমাছিগুলিকে।

Ghatal Accident: উল্টে যাওয়া গাড়ি থেকে ঝাঁকে ঝাঁকে বেরিয়ে আসছে মৌমাছি, জাতীয় সড়কের ওপর হইহই কাণ্ড
উল্টে যাওয়া পিক আপ ভ্যান
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2022 | 9:53 AM

ঘাটাল: রাজ্য সড়কের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল পিক আপ ভ্যান। রাত তখন সাড়ে ৯ টা। পশ্চিম মেদিনীপুরের দাসপুর এলাকার কাছে হইহই কাণ্ড। এমন একটি দুর্ঘটনা দেখএ স্বাভাবিকভাবেই ভিড় জমান সাধারণ মানুষ। পিক ভ্যানের চালককে সাহায্য করতে ছুটে যান স্থানীয়রা। কিন্তু কাছে যেতেই বোঝা গেল গাড়ির কাছে রয়েছে অন্য বিপদ। বাক্সের ঢাকনা খুলে ঝাঁকে ঝাঁকে বেরিয়ে আসছে মৌমাছি। অন্যের প্রাণ বাঁচানো তো দূরে কথা। নিজেরাই প্রাণের ভয়ে দৌড় লাগালেন তাঁরা। এমন দৃশ্যে পুলিশও হতবাক। কোনও রকমে উদ্ধার করা হয়েছে পিক আপ ভ্যানের চালককে।

পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল পাঁশকুড়া রাজ্য সড়কের দাসপুর এলাকার ঘটনা। শুক্রবার রাত প্রায় সাড়ে ৯ টা নাগাদ এই ঘটনা ঘটে। রাজ্য সড়কের ওপর উল্টে যায় পণ্যবাহী গাড়ি। আর তার থেকে বেরিয়ে আসে ঝাঁকে ঝাঁকে মৌমাছি। প্রাণ ভয়ে দৌড়ে পালান রাজ্য সড়কের ধারে থাকা বিভিন্ন দোকানের কর্মীরা। এমন অদ্ভুত ঘটনার সাক্ষী বোধ হয় আগে থাকেননি দাসপুর এলাকার মানুষ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘাটাল থেকে পাঁশকুড়ার দিকে যাচ্ছিল একটি মৌমাছি বোঝাই পিকআপ ভ্যান। দ্রুতগতিতে যাওয়ার সময় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে রাজ্য সড়কের ওপরে গলাখালি এলাকায় উল্টে যায় সেটি। আর সেই সময় গাড়ি উল্টে ঝাঁকে ঝাঁকে মৌমাছি বেরিয়ে আসে গাড়িতে থাকা বাক্সের ভিতর থেকে। জানা গিয়েছে, ব্যবসার জন্য এ ভাবে মৌমাছি নিয়ে যাওয়া হয়। পাঁশকুড়ায় ব্যবসার জন্যই নিয়ে যাওয়া হচ্ছিল মৌমাছিগুলিকে।

রাজ্য সড়কের ধারে দোকানদারেরা প্রাণভয়ে পালিয়ে যান। অবরুদ্ধ হয়ে পড়ে ঘাটাল পাঁশকুড়া রাজ্য সড়ক। পিকআপ ভ্যানের চালক গুরুতর আহত হন। খবর পেয়ে দাসপুর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখ প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ঘটনার সময় রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন তিনি। দুর্ঘটনা হয়েছে দেখে এগোতে গিয়েই দেখেন অনেক মৌমাছি বেরিয়ে আসছে। আর তা দেখে চা দোকানে লুকিয়ে কোনও রকমে প্রাণে বাঁচেন তিনি।