Paschim Medinipur: পারিবারিক বিবাদের জেরে ৩ ভাইয়ের ঝামেলা, রক্তারক্তিকাণ্ড

Paschim Medinipur: কাশীগঞ্জ এলাকার বাসিন্দা লক্ষ্মণ মণ্ডল ও তাঁর ভাই নব কুমার ও জয়চাঁদ মণ্ডলের বেশ কয়েকদিন ধরে পারিবারিক সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল। স্থানীয় শাসক দলের নেতাকর্মীরা একাধিকবার বসেও সমাধান সূত্র বের করতে পারেনি।

Paschim Medinipur: পারিবারিক বিবাদের জেরে ৩ ভাইয়ের ঝামেলা, রক্তারক্তিকাণ্ড
পারিবারিক ঝামেলায় অশান্তি Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2024 | 9:18 AM

পশ্চিম মেদিনীপুর:  পারিবারিক বিবাদের জেরে ৩ ভাইয়ের ঝামেলা। বচসা থেকে হাতাহাতি।  ঘটনায় আহত হন ৪ জন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন তাঁরা। ফাটলো মাথা ঝরল রক্ত। পশ্চিম মেদিনীপুর জেলার ক্ষীরপাই পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাশীগঞ্জ এলাকায়।

কাশীগঞ্জ এলাকার বাসিন্দা লক্ষ্মণ মণ্ডল ও তাঁর ভাই নব কুমার ও জয়চাঁদ মণ্ডলের বেশ কয়েকদিন ধরে পারিবারিক সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল। স্থানীয় শাসক দলের নেতাকর্মীরা একাধিকবার বসেও সমাধান সূত্র বের করতে পারেনি। হঠাৎ করেই সোমবার রাত নাগাদ উভয় পক্ষ লাঠালাঠিতে জড়িয়ে পড়ে। আহত হয় উভয় পক্ষের ৪ জন। ঘটনায় মাথা ফাটে লক্ষ্মণ মণ্ডলের ছেলে বিশ্বজিৎ। যদিও বিশ্বজিতের পরিবারের তাঁদের পরিকল্পনা করে মারধর করা হয়েছে। অপর দিকে নবকুমারের দাবি,  এটি পারিবারিক বিবাদ, তাতেই এই মারপিট।

যদিও ওয়ার্ডের তৃণমূল নেতা তারক মন্ডল বলেন, “দীর্ঘদিন ধরেই ৩ ভাইয়ের বিবাদ চলছিল। আমরা আলোচনায় বসেও তা সমাধান করতে পারিনি, আজ তা চরম পর্যায়ে পৌঁছেছে। অবশেষে উভয় পক্ষই প্রশাসনের দ্বারস্থ হয়েছে।”