Amit Shah: ৩০টা আসন দিন, পশ্চিমবঙ্গকে এক নম্বর রাজ্য করে দেব: অমিত শাহ

| Edited By: | Updated on: Apr 30, 2024 | 3:03 PM

Amit Shah: রাম মন্দির থেকে শুরু করে নাগরিকত্ব সংশোধনী আইন, একের পর এক ইস্যু তুলে ধরে ভোটের আবেদন জানালেন অমিত শাহ।

Amit Shah: ৩০টা আসন দিন, পশ্চিমবঙ্গকে এক নম্বর রাজ্য করে দেব: অমিত শাহ
বাংলায় প্রচারে মোদীImage Credit source: Facebook

ফের বাংলায় ভোট প্রচারে এলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। পূর্ব বর্ধমানের মেমারির রসুলপুরে সভামঞ্চে উপস্থিত হয়েছেন তিনি। বিজেপি প্রার্থী অসীম সরকারের সমর্থনে এই সভার আয়োজন করা হয়েছে। মঞ্চে উঠেই তিনি বলেন, ‘অসীম সরকারকে যত ভোট দেবেন, ততই ভোট যাবে নরেন্দ্র মোদীর কাছে।’

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 30 Apr 2024 01:57 PM (IST)

    ৩০ আসনে জয়ের লক্ষ্য স্থির করলেন অমিত শাহ

    ৩০ টি আসনে মোদীকে জেতান, আমরা বাংলাকে দেশের এক নম্বর রাজ্য হিসেবে গড়ে দেব। সোনার বাংলার স্বপ্নও পূরণ করবেন মোদী। মমতা বন্দ্যোপাধ্যায় মা-মাটি-মানুষের কথা বলেছিলেন। আসল মা-মাটি-মানুষের সরকার ফিরিয়ে আনতে পারেন মোদী: শাহ।

  • 30 Apr 2024 01:53 PM (IST)

    সন্দেশখালি নিয়ে সুর চড়ালেন শাহ

    ‘মমতা দিদি মা-বোনেদের যারা অত্যাচার করেছে, তাদের জেলে পাঠানো হবে’, সন্দেশখালি ইস্যুতে এমনই বললেন অমিত শাহ। একই সঙ্গে শাহের দাবি, তৃণমূল অনুপ্রবেশকারীদের আটকানোর চেষ্টা করছে না, কারণ তাদের ভোট ব্যাঙ্কে প্রভাব পড়বে।

  • 30 Apr 2024 01:48 PM (IST)

    ১০ লক্ষ কোটি টাকা দিয়েছেন মোদী, কোথায় গেল? প্রশ্ন অমিত শাহের

    মোদী সরকারের সব যোজনা নিজের নাম লাগিয়ে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছে। এমন অভিযোগ করে অমিত শাহ বলেন, 'পিএম ফসল যোজনা হয়ে গেল বাংলা ফসল যোজনা, পিএম আবাস হয়ে গেল বাংলার আবাস, স্বচ্ছ ভারত বদলে গিয়েছে নির্মল বাংলা নামে, জল জীবন মিশন হয়ে গেল মমতার জলস্বপ্ন।' মোদী বাংলার জন্য ১০ লক্ষ কোটি টাকা পাঠিয়েছে বলে উল্লেখ করেন অমিত শাহ। সেই টাকা কোথায় গেল, সেই প্রশ্ন তুলেছে তিনি।

  • 30 Apr 2024 01:41 PM (IST)

    পাতাল থেকে বের করে শাস্তি দেব: অমিত শাহ

    বহু বিজেপি কর্মীকে বাংলায় খুন করা হয়েছে। আজ বলে যাচ্ছি, যারা এগুলো করেছে, আমাদের সরকার তৈরি হওয়ার পর পাতাল থেকে খুঁজে বের করে জেলে পাঠাবে বিজেপি। আমাদের দলের কর্মীদের বিরুদ্ধে ভুয়ো মামলা করা হয়, লজ্জা হওয়ার উচিত: অমিত শাহ।

  • 30 Apr 2024 01:39 PM (IST)

    আমাদের নেতারা বাংলায় এসে হোটেল পায় না, গাড়ি পায় না: শাহ

    'আমাদের নেতাদের হোটেল বুক করা যায় না, গাড়ি পাওয়া যায় না। যে হোটেল বুক হয়, সেটা তৃণমূলের গুণ্ডারা খালি করে দেয়।' এমনই অভিযোগ তুললেন অমিত শাহ। তাঁর দাবি, মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় বিজেপিকে ভয় পায়।

  • 30 Apr 2024 01:38 PM (IST)

    ১২ কোটি মানুষের বাড়িতে শৌচালয় বানিয়ে দিয়েছেন মোদী: শাহ

    বাংলায় বিনামূল্যে যে চাল আসে, সেটা দেন মোদী। ১২ কোটি মানুষের বাড়িতে শৌচালয় বানিয়ে দিয়েছেন মোদী। ৪ কোটি মানুষকে বাড়ি তৈরি করে দিয়েছেন মোদী। ১০ কোটি মানুষকে সিলিন্ডার দিয়েছেন, ১৪ কোটি মানুষের ঘরে পৌঁছে দিয়েছেন জল: অমিত শাহ।

  • 30 Apr 2024 01:36 PM (IST)

    'মমতা দিদি কেন গেলেন না রাম মন্দিরে?', প্রশ্ন শাহের

    দেশের মানুষ ও রামভক্তরা চাইতেন রাম মন্দির তৈরি হোক। যখন মন্দির তৈরি হল, তখন মমতা দিদিকে রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠায় আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু ওঁরা গেলেন না। কেন গেলেন না জানেন? কারণ ওঁরা অনুপ্রবেশকারীদের ভয় পায়: অমিত শাহ।

  • 30 Apr 2024 01:34 PM (IST)

    আপনারা ১৮ টা আসন দিয়েছিলেন, তারপরই তৈরি হল রাম মন্দির: শাহ

    ৭০ বছর ধরে রাম মন্দিরের ইস্যু নিয়ে টানাপোড়েন চলছিল। আপনারা বাংলা থেকে মোদীকে ১৮টা আসন দিলেন। দ্বিতীয়বার প্রধানমন্ত্রী করলেন, আর ৫ বছরে মোদী কেস জিতে, রাম মন্দির উদ্বোধন করে দিলেন।

Published On - Apr 30,2024 1:30 PM

Follow Us: