Kalna: স্কুলে যাওয়ার পথে ভয়াবহ ঘটনা, ক্লাস সিক্সের ছাত্রীর উপর এলোপাথাড়ি কোপ প্রতিবেশীর

Kalna: স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে এক বন্ধুর সঙ্গে স্কুলে যাচ্ছিল ওই ছাত্রী। অভিযোগ, রাস্তাতেই প্রতিবেশী রামকৃষ্ণ দাস নামে এক যুবক তার পথ আটকায়। আচমকা হাতে থাকা জমিতে ঘাস কাটার নিড়ানি দিয়ে অতর্কিতে তার ওপর আক্রমণ করে।

Kalna: স্কুলে যাওয়ার পথে ভয়াবহ ঘটনা, ক্লাস সিক্সের ছাত্রীর উপর এলোপাথাড়ি কোপ প্রতিবেশীর
ব্যাপক চাঞ্চল্য এলাকায় Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2024 | 5:19 PM

কালনা: স্কুলে যাওয়ার পথে ভয়াবহ ঘটনা। ছাত্রীকে দাঁড় করিয়ে ধারালো অস্ত্রের কোপ প্রতিবেশীর। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য কালনার মেদগাছি পাইকপাড়া এলাকায়। রক্তাক্ত অবস্থায় এলাকার লোকজনই পাটমহল গার্লস হাই স্কুলের আরাধ্যা দাস নামে ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রীকে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চলছে চিকিৎসা। 

স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে এক বন্ধুর সঙ্গে স্কুলে যাচ্ছিল ওই ছাত্রী। অভিযোগ, রাস্তাতেই প্রতিবেশী রামকৃষ্ণ দাস নামে এক যুবক তার পথ আটকায়। আচমকা হাতে থাকা জমিতে ঘাস কাটার নিড়ানি দিয়ে অতর্কিতে তার ওপর আক্রমণ করে। হাত, মুখে, মাথায় নানা জায়গায় এলোপাথাড়ি কোপ মারতে থাকে। মুহূর্তেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে ওই ছাত্রী। পাশে থাকা বন্ধুদের চিৎকারে ছুটে আসে আশপাশের লোকজন। উদ্ধার করা হয় ছাত্রীকে। সোজা নিয়ে যাওয়া হয় কালনা হাসপাতালে। 

ক্ষোভে ফেটে পড়েছেন ছাত্রীর বাবা। বলছেন, আমাদের কোনও ভাল দেখতে পারে না ওই প্রতিবেশী যুবক। আজ আমার মেয়ে স্কুলে যাওয়ার পথেই তার ওপর অতর্কিত আক্রমণ করে। রাগ থেকেই এসব করেছে বলে মনে করছেন তিনি। দ্রুত পুরো বিষয়

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)