Deadbody Recover: ছোট ভাইটা ফেরেনি, প্রতিবেশীদের ডাকে পুকুরে যেতেই শানুর নিথর দেহ দেখল দাদা

Bardhaman: মৃতের পরিবার সূত্রে খবর, শানু দু'দিন ধরেই নিখোঁজ ছিল। সোমবার রাত্রিবেলা বাড়ি থেকে বেড়িয়ে আর বাড়ি ফেরেনি। এরপর দু'দিন নিখোঁজ থাকার পর সকালে পুকুর থেকে তার দেহ উদ্ধার হয়। ইতিমধ্যেই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুলিশ ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজে দেহ পাঠিয়েছে।

Deadbody Recover: ছোট ভাইটা ফেরেনি, প্রতিবেশীদের ডাকে পুকুরে যেতেই শানুর নিথর দেহ দেখল দাদা
দেহ উদ্ধারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2024 | 3:47 PM

বর্ধমান: বছর চব্বিশের ছেলেটা হঠাৎই বাড়ি থেকে ‘উধাও’। কোনও ভাবেই খোঁজ পাচ্ছে না কেউ। খবর যায় পুলিশে। কিন্তু এসবের মধ্যেই হইচই বেধে গেল পাড়ায়। কেন? পুকুরের জলে ভাসছিল একটি দেহ। আর তা চোখে পড়ে স্থানীয় বাসিন্দাদের। এরপরই মেমারি থানার পুলিশকে খবর দেওয়া হয়। তারা গিয়ে উদ্ধার করে পুলিশ। মৃতের নাম শানু মাইতি (২৪)।বাড়ি মেমারি থানার শ্রীধরপুর গ্রামের মাইতিপাড়ায়।

মৃতের পরিবার সূত্রে খবর, শানু দু’দিন ধরেই নিখোঁজ ছিল। সোমবার রাত্রিবেলা বাড়ি থেকে বেড়িয়ে আর বাড়ি ফেরেনি। এরপর দু’দিন নিখোঁজ থাকার পর সকালে পুকুর থেকে তার দেহ উদ্ধার হয়। ইতিমধ্যেই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুলিশ ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজে দেহ পাঠিয়েছে।

মৃতের দাদা পলাশ মাইতি বলেন, “মৃতের দাদা পলাশ মাইতি বলেন, “আমরা দুদিন ধরে ভাইকে খুঁজে পাইনি। আজ দেখছি পুকুরের জলে ভাসছে। লোকজন খবর দিয়েছে আমাদের। তবে আমাদের মনে হচ্ছে এটা মার্ডার কেস। কে মারল বুঝতে পারছি না। ও সুইসাইড করতে পারে না। প্রেম ভালবাসাও নেই।”