Abhishek Banerjee: ‘এক্তিয়ার নেই ইনকাম ট্যাক্সের’, আইনি পদক্ষেপের হুঁশিয়ারি অভিষেকের

Abhishek Banerjee: সূত্রের খবর, তৃণমূল সূত্রে খবর, আচমকাই আয়কর দফতরের আধিকারিকরা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চপারে গিয়ে ব্যাগ, আসন সব জায়গায় তল্লাশি চালাতে শুরু করেন। ঘণ্টা খানেক ধরে চলে তল্লাশি। এমনকী পাইলটের সঙ্গেও কথা বলেন আধিকারিকরা। 

Abhishek Banerjee: 'এক্তিয়ার নেই ইনকাম ট্যাক্সের', আইনি পদক্ষেপের হুঁশিয়ারি অভিষেকের
অভিষেক বন্দ্যোপাধ্য়ায়Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2024 | 6:05 PM

হলদিয়া: ট্রায়াল রান চলাকালীন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টারে তল্লাশি চালিয়েছেন আয়কর দফতরের আধিকারিকরা। এই ঘটনার পর আইনি পদক্ষেপ করার হুঁশিয়ারি দিলেন অভিষেক। রবিবার বেহালার ফ্লাইং ক্লাবে গিয়ে ওই তল্লাশি চালানো হয়। তারপরই এক্স মাধ্যমে অভিষেক জানান, ওই হেলিকপ্টারে কিছুই পাওয়া যায়নি। আর এবার আয়কর দফতরের এক্তিয়ার নিয়ে প্রশ্ন তুললেন তিনি। সোমবার হলদিয়ায় সংগঠনের বৈঠকে যোগ দিয়েছিলেন অভিষেক। সেখান থেকে বেরিয়েই আয়কর তল্লাশি নিয়ে মন্তব্য করেন তিনি।

রবিবার আয়কর তল্লাশির পরই এক্স মাধ্যমে অভিষেক দাবি করেন, সেখান থেকে কিছুই পাওয়া যায়নি। সূত্রের খবর, তৃণমূল সূত্রে খবর, আচমকাই আয়কর দফতরের আধিকারিকরা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চপারে গিয়ে ব্যাগ, আসন সব জায়গায় তল্লাশি চালাতে শুরু করেন। ঘণ্টা খানেক ধরে চলে তল্লাশি। এমনকী পাইলটের সঙ্গেও কথা বলেন আধিকারিকরা।

সে কথা উল্লেখ করে এদিন অভিষেক বলেন, “হেলিকপ্টারে তল্লাশি নিয়ে কোনও অসুবিধা নেই। কিন্তু কিছু খুঁজে পাননি। তারপরও ট্রায়াল রানের অনুমতি দেওয়া হয়নি, বলা হয়েছে ওপর মহল থেকে নির্দেশ না দেওয়া হলে অনুমতি দেওয়া হবে না। এই এক্তিয়ার ইনকাম ট্যাক্সের নেই।”

অভিষেকের আরও দাবি, বিজেপির অভিযোগের ভিত্তিতে রোজ অফিসার বদল করা হচ্ছে। বিজেপির উদ্দেশে তিনি বলেন, ‘২১-এ সব শক্তি প্রয়োগ করে যা পরিণতি হয়েছিল, তার থেকেও খারাপ পরিণতি হবে।’