Abhishek Banerjee at Nandigram: ‘আজ ছোট্ট ট্রেলার দিলাম, তিন মাস পর সিনেমা দেখাব’, নন্দীগ্রামে হুঙ্কার অভিষেকের

| Edited By: | Updated on: Jun 01, 2023 | 11:49 PM

Abhishek Banerjee: রাজ্য রাজনীতিতে আলাদা গুরুত্ব রয়েছে নন্দীগ্রামের। এই কেন্দ্র থেকেই বিধানসভা নির্বাচনে লড়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Abhishek Banerjee at Nandigram: 'আজ ছোট্ট ট্রেলার দিলাম, তিন মাস পর সিনেমা দেখাব', নন্দীগ্রামে হুঙ্কার অভিষেকের
অভিষেক বন্দ্য়োপাধ্যায়

পূর্ব মেদিনীপুর : উত্তরের জেলা ঘুরে নবজোয়ার যাত্রা পৌঁছেছে দক্ষিণবঙ্গে। পূর্ব মেদিনীপুরে চলছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসংযোগ কর্মসূচি। এবার একেবারে শুভেন্দুর বিধানসভা কেন্দ্রে হাজির হচ্ছে সেই যাত্রা। ২০ কিলোমিটার পথ হেঁটে নন্দীগ্রামে যাচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 01 Jun 2023 11:49 PM (IST)

    নন্দীগ্রামে শহিদ পরিবারের সঙ্গে দেখা করলেন অভিষেক

    বৃহস্পতিবার রাতে নন্দীগ্রামে পৌঁছে সেখানে শহিদ পরিবারের সদস্যদের সঙ্গেও দেখা করেন অভিষেক। তাঁদের সঙ্গে দেখা করে পাশে থাকার আশ্বাস দেন এবং একইসঙ্গে বিজেপি আগামী দিনে জিতলে কী পরিণতি হবে, তাও বোঝানোর চেষ্টা করেন।

  • 01 Jun 2023 11:02 PM (IST)

    ‘আজ ছোট্ট ট্রেলার দিলাম, তিন মাস পর সিনেমা দেখাব’, নন্দীগ্রামে হুঙ্কার অভিষেকের

    অভিষেক বললেন, ‘এবার লড়লে, ৫০ হাজার ভোট এ তৃণমূল জিতবে। বিজেপি আর এক বছর। ওরা পারবে ২০ কিলোমিটার হাঁটতে? মুখটা ফুলছে , চোখে ভয় , মুখে হতাশা। গদ্দাররা ভয় দেখালে , ঘিরে ফেলবেন । আমার দু’ঘণ্টা লাগবে আসতে। পঞ্চায়েতে, লোকসভায় গদ্দার হটাও নন্দীগ্রাম বাঁচাও। বুক চিতিয়ে লড়াইয়ের জন্য তৈরি থাকুন। ছোট্ট একটা ট্রেলার দিলাম , তিন মাস পর সিনেমা দেখাব।’

  • 01 Jun 2023 10:59 PM (IST)

    গদ্দারদের রাজত্ব শেষ হতে চলেছে: অভিষেক

    নন্দীগ্রাম পৌঁছেই অভিষেক বললেন, 'এই জমায়েত এই বার্তাই দিচ্ছে যে গদ্দারদের রাজত্ব শেষ হতে চলেছে। গদ্দারকে তাড়াব। কিন্তু দায়িত্ব আপনাদের নিতে হবে। আপনাদের গায়ে হাত দিলে আমি ছুটে আসব। গদ্দারদের বলব, ক্ষমতা আছে এই জনসমর্থন নিয়ে মিটিং করার? বলতো নন্দীগ্রাম নাকি অধিকারীদের মাটি । দেখুন নন্দীগ্রাম তৃণমূলের ঘাঁটি। মানুষের ঘাঁটি।'

  • 01 Jun 2023 09:14 PM (IST)

    নন্দীগ্রামে পৌঁছলেন অভিষেক

    দীর্ঘ পথ মিছিলের পর রাত প্রায় ৯ টা নাগাদ নন্দীগ্রামে পৌঁছলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। গাড়ির উপরে উঠে নেতা-কর্মী ও সমর্থকদের উদ্দেশে বার্তা দিলেন অভিষেক।

  • 01 Jun 2023 08:42 PM (IST)

    হরিপুরে পৌঁছে গিয়েছেন অভিষেক, রাস্তার দু'ধারে কর্মী-সমর্থকদের ভিড়

    হাঁটতে হাঁটতে হরিপুরে পৌঁছে গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। রাস্তার দু'ধারে প্রচুর কর্মী ও সমর্থকদের ভিড়। আর কিছুক্ষণের মধ্যেই টেঙ্গুয়ায় পৌঁছে যাবেন তিনি।

  • 01 Jun 2023 07:32 PM (IST)

    রেয়াপাড়ায় পৌঁছল অভিষেকের মিছিল, রাস্তার দু'ধারে তৃণমূল কর্মীদের ভিড়

    অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রা ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে রেয়াপাড়ায়। রাস্তার দু'ধারে সারি সারি মানুষের লাইন। বেশ কিছু জায়গায় পানীয় জলের ক্যাম্প বসানো হয়েছে। রাস্তার ধারে তৃণমূল কর্মীরা ফুল দিয়ে অভিষেককে স্বাগত জানাচ্ছেন। বিভিন্ন জায়গায় মাইক বাজছে, সদ্য প্রকাশিত তৃণমূলের নবজোয়ারের গান চলছে।

  • 01 Jun 2023 03:45 PM (IST)

    নন্দীগ্রামের পথে অভিষেক

    তৃণমূল কর্মী সমর্থকদের নিয়ে নন্দীগ্রামের দিকে হেঁটে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। নন্দীগ্রাম বাস স্ট্যান্ড পর্যন্ত ২০ কিলোমিটার হাঁটবেন অভিষেক। রাতে নন্দীগ্রামেই থাকবেন তিনি।

  • 01 Jun 2023 01:55 PM (IST)

    নন্দীগ্রাম যাত্রার আগে মানুষের আশীর্বাদ চাইলেন অভিষেক

    নবজোয়ার যাত্রা পার করেছে অনেক পথ। এবার নন্দীগ্রামে যাওয়ার আগে মানুষের আশীর্বাদ চাইলেন অভিষেক। বৃহস্পতিবার সকালেই টুইট করেছেন তিনি। লিখেছেন,  ২০ কিলোমিটার পদযাত্রা করব আজ। সেই যাত্রা সফল করতে আমি সবার আশীর্বাদ চাই।

  • 01 Jun 2023 01:51 PM (IST)

    যাত্রার আগেই ছেঁড়া হল হোর্ডিং

    চণ্ডীপুর থেকে নন্দীগ্রাম পর্যন্ত ২০ কিলোমিটার রাস্তা হেঁটে যাবেন অভিষেক। সেই যাত্রার আগেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। আগের দিন থেকেই রাস্তার দু'ধার ভরে গিয়েছে তৃণমূলের হোর্ডিং আর ব্যানারে। অভিযোগ, রাতের অন্ধকারে বেশ কিছু হোর্ডিং ছিঁড়ে ফেলা হয়েছে। তৃণমূলের দাবি, 'নবজোয়ার' দেখে ভয় পেয়েছে বিজেপি। তাই রাতের অন্ধকারে এই কাজ করেছে কেউ বা কারা।

Published On - Jun 01,2023 1:46 PM

Follow Us: