‘আক্রান্ত’ NIA, শাহি মন্ত্রক থেকে সরাসরি ফোন ভূপতিনগর থানায়: সূত্র

Bhupatinagar: সূত্রের খবর, অমিত শাহর মন্ত্রক থেকে ফোন করা হয়েছে ভূপতিনগর থানায়। সূত্র মারফত জানা যাচ্ছে, কোন গ্রামের ঘটনা, ঠিক কী ঘটেছিল এবং এদিনের সার্বিক ঘটনার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে জানতে চাওয়া হয়েছে ভূপতিনগর থানার থেকে। তদন্তকারীদের ঘিরে বিক্ষোভ, হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনার অভিযোগের প্রেক্ষিতে কী ব্যবস্থা নেওয়া হচ্ছে, সে বিষয়েও স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে ফোনে খোঁজখবর নেওয়া হয় বলে সূত্রের খবর।

'আক্রান্ত' NIA, শাহি মন্ত্রক থেকে সরাসরি ফোন ভূপতিনগর থানায়: সূত্র
ভাইরাল ভিডিয়ো থেকে পাওয়া ছবিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2024 | 8:03 PM

কলকাতা ও পূর্ব মেদিনীপুর: ভূপতিনগর বিস্ফোরণের তদন্তে গিয়ে শনিবার ভোর-রাতে আক্রান্ত হয়েছেন এনআইএ-র অফিসাররা। কেন্দ্রীয় এজেন্সির উপর হামলার ঘটনায় এবার তৎপর কেন্দ্রও। এদিন ভোরে ভূপতিনগরে এনআইএ টিমের উপর হামলার ঘটনায় পদক্ষেপ করল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। সূত্রের খবর, অমিত শাহর মন্ত্রক থেকে ফোন করা হয়েছে ভূপতিনগর থানায়। সূত্র মারফত জানা যাচ্ছে, কোন গ্রামের ঘটনা, ঠিক কী ঘটেছিল এবং এদিনের সার্বিক ঘটনার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে জানতে চাওয়া হয়েছে ভূপতিনগর থানার থেকে। তদন্তকারীদের ঘিরে বিক্ষোভ, হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনার অভিযোগের প্রেক্ষিতে কী ব্যবস্থা নেওয়া হচ্ছে, সে বিষয়েও স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে ফোনে খোঁজখবর নেওয়া হয় বলে সূত্রের খবর।

উল্লেখ্য,  এর আগে সন্দেশখালির সড়বেড়িয়া গ্রামে রেশন দুর্নীতির তদন্তে শেখ শাহজাহানের বাড়িতে ঢুকতে গিয়ে আক্রান্ত হয়েছিলেন ইডির অফিসাররা। বনগাঁয় দাপুটে তৃণমূল নেতা শঙ্কর আঢ্যকে গ্রেফতার করার সময়ও ইডির গাড়ি লক্ষ্য করে ঢিল ছোড়ার অভিযোগ উঠেছিল। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের অভিযানে গিয়ে আক্রান্ত অপর এক কেন্দ্রীয় এজেন্সি। এবার এনআইএ-র টিমের উপর হামলার অভিযোগ উঠল পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে।

এদিনের ঘটনার পর ইতিমধ্য়েই দুজনকে গ্রেফতার করেছেন এনআইএ-র অফিসাররা। বলাই মাইতি ও মনোব্রত জানা, দু’জনকেই আজ গ্রেফতার করে আদালতে পেশ করা হয়েছিল। সেখানে বিচারক উভয়েরই পাঁচ দিনের এনআইএ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

কেন্দ্রীয় এজেন্সির উপর হামলার অভিযোগে এবার অ্যাকশন মোডে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকও। সূত্রের খবর সরাসরি ভূপতিনগর থানায় ফোন করে জানতে চাওয়া হয়েছে পরিস্থিতির বিষয়ে।