BJP: হইহই করে ঢুকতে গিয়েছিলেন জেলাশাসকের অফিসে, পুলিশ সৌমেন্দুকে বাধা দিতে উত্তেজনা

Kanthi: তমলুক জেলা শাসকের অফিস চত্বরে জারি রয়েছে ১৪৪ ধারা। ১০০ মিটারের মধ্যে শুধু মাত্র প্রবেশ করতে পারবেন প্রার্থী ও নির্বাচনী এজেন্ট, প্রস্তাবক। চার জনের বেশি কেউ প্রবেশ করতে পারবে না। কিন্তু বিজেপি কর্মীরা জোটবদ্ধ ভাবে জেলা শাসকের অফিসে প্রার্থীর সঙ্গে ঢুকতে যান।

BJP: হইহই করে ঢুকতে গিয়েছিলেন জেলাশাসকের অফিসে, পুলিশ সৌমেন্দুকে বাধা দিতে উত্তেজনা
কাঁথিতে উত্তেজনাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2024 | 4:21 PM

তমলুক: পূর্ব মেদিনীপুরের তমলুকে উত্তেজনা। বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারীর মনোনয়ন জমাকে কেন্দ্র করে গন্ডগোল। শুধু তাই নয়, শিশির অধিকারীকেও মনোনয়ন জমা দিতে বাধা দেওয়ার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে। যারা জেরে আধিকারিকদের সঙ্গে বচসা বিজেপি কর্মীদের।

কী কারণে গন্ডোগোল?

তমলুক জেলা শাসকের অফিস চত্বরে জারি রয়েছে ১৪৪ ধারা। ১০০ মিটারের মধ্যে শুধু মাত্র প্রবেশ করতে পারবেন প্রার্থী ও নির্বাচনী এজেন্ট, প্রস্তাবক। চার জনের বেশি কেউ প্রবেশ করতে পারবে না। কিন্তু বিজেপি কর্মীরা জোটবদ্ধ ভাবে জেলা শাসকের অফিসে প্রার্থীর সঙ্গে ঢুকতে যান। এরপরই পুলিশ বাধা দেয় তাদের। এমনকী শিশির অধিকারীও যখন নিরাপত্তারক্ষী সহ প্রবেশ করতে যান তাঁকেও বাধা দেওয়ার অভিযোগ ওঠে। এরপর শুধু হয় উত্তেজনা।

উল্লেখ্য, কাঁথি বরাবরই অধিকারীদের খাস তালুক হিসাবে পরিচিত। ২০২৪ এর লোকসভা ভোটে বিজেপি-র প্রতীকে লড়াই করছেন সৌমেন্দু অধিকারী। ২০০৯ সাল থেকেই কাঁথির সংসদ হিসাবে কাজ চালিয়ে গিয়েছেন শিশির অধিকারী। ২০১৯ সালে সেই আসন থেকেই তিনি তৃণমূলের টিকিটে জিতেছিলেন। আর সেই কেন্দ্রেই এবার বিজেপির প্রার্থী করা হচ্ছে সৌমেন্দু অধিকারী তথা শিশির অধিকারীর পুত্রকে।