Digha: এ কী হচ্ছে দিঘায়! পুলিশের কেরামতিতেই আসল ঘটনার পর্দাফাঁস, জালে ২

Digha: তাঁদের কাছ থেকে ল্যাপটপ, এটিএম কার্ড বাজেয়াপ্ত করা হয়েছে। সেগুলি বিশেষ পরীক্ষার জন্যও পাঠানো হচ্ছএ বলে জানা যাচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁদের সঙ্গে আর কারা যুক্ত রয়েছেন, কোন পথে চলত প্রতারণা সবই জানা চেষ্টা করে পুলিশ।

Digha: এ কী হচ্ছে দিঘায়! পুলিশের কেরামতিতেই আসল ঘটনার পর্দাফাঁস, জালে ২
ফাইল ছবিImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2024 | 6:53 PM

দিঘা: প্রযুক্তির অগ্রগতির হাত ধরে আম-আদমির জীবনমান যত উন্নত হচ্ছে ততই প্রতারকদের জন্য খুলে যাচ্ছে নিত্যনতুন প্রতারণার দরজা। এবার নিউ দিঘা থেকে পুলিশের হাতে গ্রেফতার বিহার গ্যাংয়ের দুই সদস্য। ধৃতেরা অনলাইন প্রতারণা চক্রের সঙ্গে জড়িত বলে জানা যাচ্ছে। সেই অভিযোগেই তাঁদের ধরা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যাচ্ছে। 

এদিন দুজনকেই এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখে পুলিশ। তাঁদের গতিবিধি দেখে সন্দেহ হওয়ায় টহলরত পুলিশ কর্মীরা তাঁদের জিজ্ঞাসাবাদ শুরু করেন। আর তাতেই উঠে আসে আসল তথ্য। ধৃতদের মধ্যে একজনের নাম বোধ কুমার। বাড়ি বিহারের নালন্দার সুন্দরপুরে। অন্যজন মনীষ কুমার। বাড়ি নালন্দার বরবিঘাতে। পুলিশের সন্দেহ তাঁরা দীর্ঘদিন থেকেই অনলাইন প্রতারণা চক্রের সঙ্গে যুক্ত। 

তাঁদের কাছ থেকে ল্যাপটপ, এটিএম কার্ড বাজেয়াপ্ত করা হয়েছে। সেগুলি বিশেষ পরীক্ষার জন্যও পাঠানো হচ্ছএ বলে জানা যাচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁদের সঙ্গে আর কারা যুক্ত রয়েছেন, কোন পথে চলত প্রতারণা সবই জানা চেষ্টা করে পুলিশ। মঙ্গলবার ধৃতদের কাঁথি আদালতে তোলা হয়। ৫ দিনের জন্য পুলিশ হেফাজতেরও আবেদন করা হয়। প্রসঙ্গত, বিগত কয়েক বছর ধরেই অন্যান্য রাজ্যের পাশাপাশি বাংলাতেও বিহারের প্রতারকদের দাপট বেড়েছে। উদ্বেগ বেড়েছে পুলিশের। এবার সৈকতনগরী থেকে দু’জনের গ্রেফতারিতে নতুন করে চাপানউতোর বাড়ছে।