Purbo Medinipur: দেবীর সামনে দাঁড়িয়ে ভ্রষ্টাচারের বিরুদ্ধে লড়াইয়ের ডাক রাজ্যপালের

Purbo Medinipur: রাজ্যপাল বললেন, "আমি বাংলা ভালবাসি। আপনাদের সবাইকে শারদীয় শুভেচ্ছা। আসুন মা দুর্গার চরণ তোলে নিজেরদের সমর্পণ করি।এটা আত্ম উপলব্ধির সময়। এই সময় মা দুর্গার শরণাপন্ন হওয়ার সময়। দুষ্টের দমন ও শিষ্টের পালন জন্য।"

Purbo Medinipur: দেবীর সামনে দাঁড়িয়ে ভ্রষ্টাচারের বিরুদ্ধে লড়াইয়ের ডাক রাজ্যপালের
পুজোর উদ্বোধনে রাজ্যপালImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2024 | 8:24 PM

পূর্ব মেদিনীপুর: পুজো উদ্বোধনে শিশির আধিকারিকে পাশে রেখে ভ্রষ্টাচারের বিরুদ্ধে লড়াই করাই ডাক দিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। শুক্রবার জেলার অন্যতম পুজো কমিটি কাঁথির নান্দনিক ক্লাবে উদ্বোধনে হাজির ছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এছাড়াও ছিলেন প্রাক্তন সাংসদ কাঁথি শিশির অধিকারী, প্রাক্তন সাংসদ তমলুক দিব্যেন্দু অধিকারী, কাঁথির বর্তমান সাংসদ সৌমেন্দু অধিকারী-সহ কাঁথি,এগরা,খেজুরি ও ভগবানপুর বিধানসভার বিধায়ক সহ বিশিষ্টরা। স্বাধীনতা সংগ্রামীদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। ক্লাবের ম্যাগাজিনের উদ্বোধন ও পুজো মণ্ডপের ফিতে কাটেন রাজ্যপাল।

রাজ্যপাল বললেন, “আমি বাংলা ভালবাসি। আপনাদের সবাইকে শারদীয় শুভেচ্ছা। আসুন মা দুর্গার চরণ তোলে নিজেরদের সমর্পণ করি।এটা আত্ম উপলব্ধির সময়। এই সময় মা দুর্গার শরণাপন্ন হওয়ার সময়। দুষ্টের দমন ও শিষ্টের পালন জন্য।” তিনি আরও বলেন, “বিপদে পড়লে মহাদেবের কাছে পরিত্রাণ চাইব। জেলার স্বাধীনতা সংগ্রামীদের স্মরণ করেন।”

তিনি আরো বলেন,  “দেবীকে স্বাক্ষী রেখে শপথ গ্রহণ করি যে, ভ্রষ্টাচারের বিরুদ্ধে আমাদের লড়াই চলবে। ভ্রষ্টাচার হল রক্তবীজ আর হিংসা হল নরকাসুর।” এবার নান্দনিক ক্লাবের থিম প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাসস্থান গুজরাটে নাগেশ্বরী মন্দিরের আদলে নাগেশ্বর পূজা প্যাণ্ডল।

উল্লেখ্য, আরজি কর কাণ্ডের জেরে বাংলার কোনও পুজোর উদ্বোধনেই অংশ নিচ্ছেন না বিজেপি কেন্দ্রীয় নেতা মন্ত্রীরা। সে সিদ্ধান্তের কথা জানিয়ে দেওয়া হয়েছে। সৌমেন্দু অধিকারীর পুজো কমিটির সদস্যেরা কোনও কেন্দ্রীয় মন্ত্রীকে দিয়ে পুজোর উদ্বোধন করাতে অনুরোধ করেছিলেন। পত্রপাঠ সেই অনুরোধ খারিজ করে দিয়েছেন সৌমেন্দু। বিকল্প হিসাবে এই পুজোর উদ্বোধন করেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।