Suvendu Adhikari: DVC-র সঙ্গে সম্পর্ক ছিন্ন করলে বাংলাকে কী ফল ভুগতে হবে জানিয়ে দিলেন শুভেন্দু

Suvendu Adhikari: আজ সীমান্তে দাঁড়িয়ে থাকা লরি চালকদের সঙ্গে কথা বলেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, "এই সব সিলটিল কিচ্ছু হব না। আর এই সিল লিখিত নেই। ব্যবস্থা নিচ্ছি আমরা।" বিরোধী দলনেতার আশঙ্কা এই ঘটনার জেরে বাড়তে পারে পিঁয়াজের দাম।

Suvendu Adhikari: DVC-র সঙ্গে সম্পর্ক ছিন্ন করলে বাংলাকে কী ফল ভুগতে হবে জানিয়ে দিলেন শুভেন্দু
শুভেন্দু অধিকারী, বিরোধী দলনেতাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2024 | 6:10 PM

মেদিনীপুর: রাজ্য প্রশাসনের পক্ষ থেকে ঝাড়খণ্ড সীমান্ত সিল করার নির্দেশ দিতেই ফুঁসে উঠলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। হুঁশিয়ারি দিয়ে বললেন যে,ঝাড়খণ্ড সীমান্ত অফিশিয়ালি চিঠি করে সিল করুক। রাজ্যের আট জেলায় বন্ধ হয়ে যাবে বিদ্যুৎ। এমনকী পিঁয়াজ তিনশো টাকা কেজি হবে।

আজ সীমান্তে দাঁড়িয়ে থাকা লরি চালকদের সঙ্গে কথা বলেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “এই সব সিলটিল কিচ্ছু হব না। আর এই সিল লিখিত নেই। ব্যবস্থা নিচ্ছি আমরা।” বিরোধী দলনেতার আশঙ্কা এই ঘটনার জেরে বাড়তে পারে পিঁয়াজের দাম। শুভেন্দু বলেন, “পিঁয়াজ বন্ধ হয়ে যাবে। এই রাস্তা দিয়ে নাসিক-নাগপুরে যদি পিঁয়াজ না যায় ৩০০ টাকা কেজি পিঁয়াজ হবে। এমনকী উত্তর-পূর্বতেও তো এই রাস্তা দিয়ে পিঁয়াজ যায়।”

প্রসঙ্গত রাজ্যের দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। বিগত দুদিন সেই পরিস্থিতি খতিয়ে দেখতে জেলা সফরে গিয়েছিলেন মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে তিনি ডিভিসির ভূমিকায় ক্ষোভ প্রকাশ করেন। বলেন, “ডিভিসির সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করলাম।” আজ সাংবাদিকরা সেই নিয়েই শুভেন্দুকে প্রশ্ন করেন। তার উত্তর দিতে গিয়ে বিরোধী দলনেতা বলেন,”ডিভিসির সঙ্গে সম্পর্ক ছিন্ন করুন। আটটা জেলাতে বিদ্যুৎ বন্ধ হয়ে যাবে। উনি নতুন পাওয়ার প্ল্যান্ট বসাতে পারেননি। এক মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে পারেননি। পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান, সব বিদ্যুত ডিভিসি দেয়। মুখ্যমন্ত্রী জানেন সেটা। আমি কমপ্লেন করব।”