Minor Girl Harrasment: মোবাইল ফোনের লোভ দেখিয়ে সাত বছরের মেয়েকে ধর্ষণ, এবার কাঁথি…

Contai: অভিযোগ, গত সোমবার কাঁথিতে মাসির বাড়ি বেড়াতে এসেছিলেন ওই যুবক। সেখানে মদ্যপান করেন।

Minor Girl Harrasment: মোবাইল ফোনের লোভ দেখিয়ে সাত বছরের মেয়েকে ধর্ষণ, এবার কাঁথি...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2022 | 8:58 PM

পূর্ব মেদিনীপুর: সাত বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল কাঁথিতে। এই ঘটনাকে সামনে রেখে আরও একবার পুলিশি তদন্তে গাফিলতির অভিযোগ উঠে এল। অভিযোগ, গত ১৮ এপ্রিল নাবালিকাকে ধর্ষণ করা হয়। অথচ এরপর দীর্ঘ টালবাহানা শেষে শনিবার গ্রেফতার করা হয় অভিযুক্তকে। কাঁথির মহিলা থানার পুলিশের বিরুদ্ধে এই অভিযোগ। শনিবার সন্ধ্যায় কাঁথি শহরের সেন্ট্রাল বাস স্ট্যান্ড থেকে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। কাঁথি থানা এলাকারই বাসিন্দা তিনি। রবিবার ধৃতকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়।

অভিযোগ, গত সোমবার কাঁথিতে মাসির বাড়ি বেড়াতে এসেছিলেন ওই যুবক। সেখানে কয়েকজনের সঙ্গে মদ্যপান করেন। এরপরই ওই নাবালিকার সঙ্গে পৈশাচিক আচরণ করেন বলে অভিযোগ। নাবালিকার মা থাকেন না। ঠাকুমার কাছে মানুষ হচ্ছে সে। মোবাইল ফোনের লোভ দেখিয়ে সেই নাবালিকাকে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ ওঠে।

বাড়িতে এসে শিশুটি অসুস্থ হয়ে পড়ে। শুরু হয় রক্তক্ষরণ। বাড়ির লোকেরা হাসপাতালে ভর্তি করায় তাকে। একইসঙ্গে অভিযুক্তের শাস্তির দাবি তোলে। কাঁথি মহিলা থানায় অভিযোগ দায়ের হলেও পুলিশ প্রথমে অভিযুক্তকে গ্রেফতার করতে আগ্রহ দেখাচ্ছিল না বলে অভিযোগ। এই ঘটনায় বিজেপির মহিলা মোর্চা পথে নামে বলে স্থানীয় সূত্রে খবর। শনিবার অবশেষে গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

স্থানীয় কাউন্সিলর জানান, “দোষীকে উপযুক্ত শাস্তির পেতেই হবে। রাজ্যে ধর্ষণের ঘটনা বেড়েই চলেছে। দোষীকে উপযুক্ত শাস্তি না দেওয়ার জন্যই অপরাধপ্রবণতা বাড়ছে। নির্যাতিতার পরিবারের সদস্যদের সব রকমের সহযোগিতা করব।” অন্যদিকে কাঁথি মহিলা থানার ওসি রুমা মণ্ডল বলেন, “অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। গোটা ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।”

আরও পড়ুন: West Bengal Weather Update: সাত জেলায় তাপপ্রবাহের পূর্বাভাস, শুধু কষ্ট নয়, বিপদের আশঙ্কায় চিকিৎসকরা

আরও পড়ুন: Maldah Blast: কালিয়াচকে বিস্ফোরণে জখম ৫ শিশু, পাশেই তৃণমূল নেতার জমি থেকে উদ্ধার প্রচুর বোমা